May 19, 2024, 1:22 am
শিরোনামঃ
বিচার ব্যবস্তার সুচনার ইতিহাস জানিনা, বিতর্কের শেষ কোথায় ? বুঝতে পারছি না বঙ্গ কণ্যার স্বদেশ প্রত্যাবর্তন ও বাংলার মাটি কে বুকে ধারন, ইতিহাসের অংশ ব্রাহ্মণবাড়িয়া মুক্তিযোদ্ধা স্মৃতি পাঠাগারের কমিটি গঠন জহির সভাপতি ও লিটন সাধারণ সম্পাদক গাজায় নিজেদের গোলার আঘাতে পাঁচ ইসরায়েলি সেনা নিহত তালের শাঁস খেলে যেসব উপকার হয় ঢাকা শহরে কোনো ব্যাটারিচালিত রিকশা চলবে না: ওবায়দুল কাদের বিশ্বাস পুনর্নির্মাণের জন্য আমি বাংলাদেশ সফর করছি: ডোনাল্ড লু ভারতবর্ষে হিন্দু মুসলমানের রাজনীতি হয়,মহাত্মা গান্ধী সকল ধর্মের রাজনীতি নাই গুলিস্তান-মিরপুরের কাপড় পাকিস্তানের বলে বিক্রি করেন তনি! ইসরায়েলের সেনা ঘাঁটির অস্ত্রগুদামে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে

দ্বিতীয় টি–টোয়েন্টিতে অস্ট্রেলিয়াকে ৫ উইকেটে হারাল বাংলাদেশ

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Wednesday, August 4, 2021
  • 161 Time View

খাস খবর বাংলাদেশঃ অস্ট্রেলিয়ার বিপক্ষে টানা দ্বিতীয় জয় বাংলাদেশের। এই জয়ের ফলে পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিয়ে ২-০ ব্যবধানে এগিয়ে গেলো টাইগাররা। প্রথম টি-টোয়েন্টিতে মাত্র ১৩১ রানের পুঁজি নিয়েও অস্ট্রেলিয়াকে ২৩ রানে হারায় স্বাগতিকরা।

মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশের বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টি টস জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নেন অস্ট্রেলিয়া ক্রিকেট দলের অধিনায়ক। কিন্তু অধিনায়কের সিদ্ধান্তের প্রতি কেউ সুবিচার করতে পারেনি। দারুণ বোলিংয়ে অস্ট্রেলিয়াকে চেপে ধরে মোস্তাফিজ-সাকিবরা। ফলে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১২১ রান সংগ্রহ করে অস্ট্রেলিয়া। দলের হয়ে মিশেল মার্শ সর্বোচ্চ ৪৫ রান করেন।

বাংলাদেশের হয়ে মুস্তাফিজুর রহমান তিনটি, শরিফুল ইসলাম দুটি এবং সাকিব আল হাসান ও শেখ মেহেদী হাসান নেন একটি করে উইকেট নেন।

১২২ রানের লক্ষে খেলতে নেমে শুরুতেই সৌম্য সরকারকে হারায় বাংলাদেশ। ইনিংসের তৃতীয় ওভারে মিশেল স্টার্কের গতির বলে বোল্ড হন সৌম্য সরকার। সৌম্য আউট হওয়ার ঠিক পরের ওভারে জশ হ্যাজলউডের বলে বোল্ড নাঈম শেখ। ১৬ বলে ২৬ রান করা সাকিব আল হাসান অ্যান্ড্রু টাইয়ের বলে বোল্ড হয়ে সাজঘরে ফেরেন। অ্যাস্টন অ্যাগারের বলে বোল্ড হন মাহমুদউল্লাহ রিয়াদ। আর এডাম জাম্পার বল এগিয়ে এসে মারতে গিয়ে স্ট্যাম্পিং হন মেহেদি হাসান। শেষ পর্যন্ত আফিফ হোসেন ও নুরুল হক সোহান অপরাজিত থেকে দলকে জয়ের বন্দরে পৌঁছে দেন।

প্রথম টি-টোয়েন্টিতে মাত্র ১৩১ রানের পুঁজি নিয়েও অস্ট্রেলিয়াকে ২৩ রানে হারায় টাইগাররা। নাসুম আহমেদদের দুর্দান্ত বোলিংয়ে অজিদের ১০৮ রানে আটকে দেওয়া সম্ভব হয়। টানা দুই ম্যাচ জয়ের ফলে পাঁচ ম্যাচ টি-টোয়েন্টিতে সিরিজে ২-০ ব্যবধানে এগিয়ে রয়েছে বাংলাদেশ।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102