May 4, 2024, 10:20 pm

জন্মদিনে ভালোবাসায় সিক্ত ৩১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি দিল মোহাম্মদ দিলু

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Wednesday, March 6, 2024
  • 23 Time View
মোঃ ইব্রাহিম হোসেনঃ জন্মদিন উপলক্ষে ফুলের শুভেচ্ছা ও ভালোবাসায় সিক্ত হলেন ঢাকা মহানগর উত্তর মোহাম্মদপুর থানার ৩১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও মোহাম্মদপুর শহীদ পার্ক কেন্দ্রীয় জামে মসজিদ কমিটির সভাপতি দিল মোহাম্মদ দিলু।
মঙ্গলবার (৫ মার্চ) ২০২৪ দিল মোহাম্মদ দিলুর ৬৬তম শুভ জন্মদিনকে ঘিরে রাজধানী মোহাম্মদপুর থানার ৩১ নং ওয়ার্ড আওয়ামী লীগের কার্যালয়ে এক বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়।
ফুল আর রঙ-বেরঙের বেলুনে সাজানো হয় পুরো অফিস। এ সময় শুভেচ্ছা জানাতে আসেন রাজনৈতিক নেতাকর্মী, সাধারণ মানুষ। দিবসটি উপলক্ষে ৩১ নং ওয়ার্ড আওয়ামী লীগ অফিসে নাচ, গান, কেক কাটার মাধ্যমে অনুষ্ঠানটি ফুটিয়ে তোলা হয়। এসময় নাচ-গানের তালে তালে অনেকে গানের শিল্পীদের টাকা দিতে দেখা গেছে।
দিল মোহাম্মদ দিলু রাজনৈতিক নেতাকর্মী ও সাধারণ মানুষকে নিজের ভাইয়ের মতোই শ্রদ্ধা করেন। তাই ৫ মার্চ ২০২৪ রোজ মঙ্গলবার তার জন্মদিন সবাই মনে রেখেছেন। সবাই আশাবাদী জনাব দিল মোহাম্মদ দিলু ৩১ নং ওয়ার্ড আওয়ামী লীগের নেতা নয়, ব্যাক্তিগত জীবনেও তিনি সবার পাশেই আছেন এবং এভাবেই পাশেই থাকবেন সারাজীবন।
জনাব দিল মোহাম্মদ দিলু ছাত্রজীবন থেকেই বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবীত হয়ে রাজনীতি শুরু করেন। মানুষের কল্যাণে রাজনীতি এ কথাটিই তিনি সবাইকে বোঝানোর চেষ্টা করেছেন। সুখে দুখে মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছেন। একারণেই তিনি সকলের নিকট আকাশচুম্বী জনপ্রিয় হয়ে আছেন।
জন্মদিনের প্রথম প্রহর থেকেই মোবাইল ফোন কিংবা ফেইসবুক দুটোতেই শুধুই জন্মদিনের শুভেচ্ছা। আর তার বাসা ও অফিস জন্মদিনের প্রথম প্রহর থেকেই বন্ধু, নেতা-কর্মী, ছোট-বড় ভাই আর শুভাকাঙ্ক্ষীদের দখলে। যেন ঈদের মিলনমেলা। আসলেই তো ঈদ। কারণ বন্ধু, নেতা-কর্মী, ছোট ভাই আর শুভাকাঙ্ক্ষীদের কাছে জনাব দিল মোহাম্মদ দিলু এর জন্মদিন মানেই বিশেষ কিছু, যা আসে প্রতিবছরে মাত্র একবার।
দিল মোহাম্মদ দিলু বলেন, প্রথমেই সকল প্রশংসা জ্ঞাপন করছি মহান আল্লাহ পাকের প্রতি, যিনি আমাকে আপনাদের সকলের ভালোবাসায় সিক্ত ও প্রিয় হওয়ার তৌফিক দিয়েছেন। আমার মতো একজন মানুষের জীবনে জন্মদিনের তেমন কোন গুরুত্ব নেই তবুও আমার সৃষ্টিকর্তা মহান আল্লাহর প্রতি লাখো কোটি শুকরিয়া। আমার প্রাণপ্রিয় বাবা-মায়ের প্রতি সশ্রদ্ধ সালাম ও কৃতজ্ঞতা প্রকাশ করছি যাদের করুনায় আমি আজ এপর্যন্ত এসেছি। আমি সবার কাছে দোয়া চাই। আমি যেন ৩১ নং ওয়ার্ডে মানুষের জন্য কিছু করতে পারি তাতেই আমার জন্মকে সার্থক মনে করতে পারবো।
আমি কৃতজ্ঞ সকলের প্রতি, আমি সকলের ভালোবাসায় সিক্ত। ধন্যবাদ সবাইকে, আমার ভালোবাসা এবং কৃতজ্ঞতা প্রকাশ করছি সকলের প্রতি। যে যেখানে যে অবস্থায় আছেন ভাল থাকুন, সুখে থাকুন, শান্তিতে থাকুন। সবার প্রতি রইল শুভ কামনা।
এসময় উপস্থিত ছিলেন, রাজধানী মোহাম্মদপুর থানার ৩১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু সাঈদ তালুকদার, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী মাঝি, দপ্তর সম্পাদক আঃ রহমান শাহ এবং সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন, বাবি, নাসরিন সহ ওয়ার্ড ও ইউনিট আওয়ামী লীগ এবং আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মী, এলাকার গণ্যমান্য ব্যক্তি বর্গ সহ প্রমুখ।
শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102