May 19, 2024, 3:42 pm
শিরোনামঃ
শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে মৎস্যজীবী লীগের উদ্যোগে আলোচনা সভা বিচার ব্যবস্তার সুচনার ইতিহাস জানিনা, বিতর্কের শেষ কোথায় ? বুঝতে পারছি না বঙ্গ কণ্যার স্বদেশ প্রত্যাবর্তন ও বাংলার মাটি কে বুকে ধারন, ইতিহাসের অংশ ব্রাহ্মণবাড়িয়া মুক্তিযোদ্ধা স্মৃতি পাঠাগারের কমিটি গঠন জহির সভাপতি ও লিটন সাধারণ সম্পাদক গাজায় নিজেদের গোলার আঘাতে পাঁচ ইসরায়েলি সেনা নিহত তালের শাঁস খেলে যেসব উপকার হয় ঢাকা শহরে কোনো ব্যাটারিচালিত রিকশা চলবে না: ওবায়দুল কাদের বিশ্বাস পুনর্নির্মাণের জন্য আমি বাংলাদেশ সফর করছি: ডোনাল্ড লু ভারতবর্ষে হিন্দু মুসলমানের রাজনীতি হয়,মহাত্মা গান্ধী সকল ধর্মের রাজনীতি নাই গুলিস্তান-মিরপুরের কাপড় পাকিস্তানের বলে বিক্রি করেন তনি!

খুলনায় দিঘলিয়া ইউপি নির্বাচনে আ.লীগের বিদ্রোহী প্রার্থীদের জয়-জয়কার, নৌকার প্রার্থীদের ভরাডুবি

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Tuesday, September 21, 2021
  • 167 Time View

ষ্টাফ রিপোর্টারঃ খুলনার দিঘলিয়া উপজেলার ছয়টি ইউনিয়ন পরিষদের নির্বাচনে নৌকার চেয়ারম্যান প্রার্থীদের ভরাডুবি হয়েছে। মাত্র একটি ইউপিতে নৌকার প্রার্থী জয় পেয়েছেন। চারটিতে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীরা। আর একটিতে জয় পেয়েছেন স্বতন্ত্র প্রার্থী।

দিঘলিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নাসিমা খাতুন ও সেনহাটি আড়ংঘাটা ও যোগীপোল ইউপি নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা আব্দুস সামাদ এ তথ্য নিশ্চিত করেছেন।

নির্বাচন অফিসের ঘোষণা অনুযায়ী বরাকপুর ইউপিতে নৌকার প্রার্থী গাজী জাকির হোসেন, আড়ংঘাটা ইউপিতে স্বতন্ত্রপ্রার্থী এসএম ফরিদ আক্তার, সদর ইউপিতে বিদ্রোহী স্বতন্ত্র হায়দার আলী মোড়ল, সেনহাটি ইউপিতে বিদ্রোহী স্বতন্ত্র জিয়া গাজী, গাজীরহাট ইউপিতে বিদ্রোহী স্বতন্ত্র মফিজুল ইসলাম ঠাণ্ডা, যোগীপোল ইউপিতে বিদ্রোহী স্বতন্ত্র সাজ্জদুর রহমান লিংকন বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

 

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102