May 18, 2024, 1:35 pm
শিরোনামঃ
বিচার ব্যবস্তার সুচনার ইতিহাস জানিনা, বিতর্কের শেষ কোথায় ? বুঝতে পারছি না বঙ্গ কণ্যার স্বদেশ প্রত্যাবর্তন ও বাংলার মাটি কে বুকে ধারন, ইতিহাসের অংশ ব্রাহ্মণবাড়িয়া মুক্তিযোদ্ধা স্মৃতি পাঠাগারের কমিটি গঠন জহির সভাপতি ও লিটন সাধারণ সম্পাদক গাজায় নিজেদের গোলার আঘাতে পাঁচ ইসরায়েলি সেনা নিহত তালের শাঁস খেলে যেসব উপকার হয় ঢাকা শহরে কোনো ব্যাটারিচালিত রিকশা চলবে না: ওবায়দুল কাদের বিশ্বাস পুনর্নির্মাণের জন্য আমি বাংলাদেশ সফর করছি: ডোনাল্ড লু ভারতবর্ষে হিন্দু মুসলমানের রাজনীতি হয়,মহাত্মা গান্ধী সকল ধর্মের রাজনীতি নাই গুলিস্তান-মিরপুরের কাপড় পাকিস্তানের বলে বিক্রি করেন তনি! ইসরায়েলের সেনা ঘাঁটির অস্ত্রগুদামে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে

হরেক রকম আইটেম দিয়ে রোজাদারদের ইফতার করালেন মোঃ শাহাজান খান

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Friday, March 29, 2024
  • 20 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ রাজধানী মোহাম্মদপুর টাউন হল (কাঁচা বাজার) বণিক সমিতির নব-নির্বাচিত সাধারণ সম্পাদক ও ঢাকা মহানগর উত্তর মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শাহাজান খান এর উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৯ মার্চ) মোঃ শাহাজান খান এর নিজস্ব অর্থায়নে ও বণিক সমিতির আয়োজনে মোহাম্মদপুর টাউন হল কাঁচা বাজার জামে মসজিদে শত শত রোজাদারের জন্য হরেক রকম আইটেম দিয়ে ইফতারের আয়োজন করেন তিনি।

ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, টাউন হল (কাঁচা বাজার) বণিক সমিতির বার বার নির্বাচিত সফল সভাপতি বিশিষ্ট ব্যবসায়ি ও সমাজসেবক মোঃ লুৎফর রহমান বাবুল, ঢাকা মহানগর উত্তর মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সদ্য সাবেক অর্থ বিষয়ক সম্পাদক এবং সদ্য সমাপ্ত ত্রি-বার্ষিক সম্মেলনে মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী এনাম-ই-খোদা জুলু, মসজিদের সম্মানিত মুসুল্লিবৃন্দ, বণিক সমিতির নেতৃবৃন্দ, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ প্রমুখ।

ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত রোজাদারগণ টাউন হল (কাঁচা বাজার) বণিক সমিতির নব-নির্বাচিত সাধারণ সম্পাদক ও ঢাকা মহানগর উত্তর মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শাহাজান খান এর ভালো কাজের জন্য ভুয়সী প্রশংসা করেন।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102