May 4, 2024, 10:47 pm

সোনাপুরে ব্যাংকের চেক ও নগদ টাকা ছিনতাই কারীদের দ্রুত গ্রেফতার ও শাস্তির দাবিতে সংবাদ সম্মেলন

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Wednesday, December 13, 2023
  • 45 Time View

ইমরান খান রাজবাড়ী: রাজবাড়ীর বালিয়াকান্দির সোনাপুর ব্যাংকের চেক ও নগদ টাকা ছিনতাই কারীদের দ্রুত গ্রেফতার ও শাস্তির দাবিতে সংবাদ সম্মেলন।

আজ বুধবার ১৩ ডিসেম্বর দুপুরে সোনাপুর ক্যাফে আড্ডা চাইনিজ রেস্টুরেন্ট এ সংবাদ সম্মেলনটির আয়োজন করে সোনাপুর গ্রামের ভূূূক্তভোগী আব্দুল লতিফ।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করে আব্দুল লতিফ বলেন আমি একজন পাট ব্যবসায়ী।গত ২/১২/২০২৩ ইং তারিখে আমার জমি বিক্রয়ের ৪ লক্ষ্য ৫০ হাজার টাকা ঢাকা রামপুরা রুবেলের নিকট থেকে নিয়ে গাবতলী থেকে রাজবাড়ীর উদ্দেশ্য সকাল ৯ টায় রাবেয়া পরিবহনের এসি কোচ যাহার কোচ নং ০০৫১ সিট নং A-1 এর যাত্রী হিসাবে যাত্রা করি। উক্ত পরিবহনটি রাজবাড়ী সদর থানাধীন মুরগির ফার্ম যাত্রী ছাওনির সামনে বেলা আনুমানিক ০২.০০ ঘটিকার সময় যাত্রী নামানোর জন্য দাঁড়ালে ৭/৮ জন অজ্ঞাত ব্যক্তি বাসে উঠে আমার জামার কলার ধরিয়া টানিতে টানিতে ব্যাগসহ আমাকে গাড়ী থেকে নামাইয়া অজ্ঞাত স্থানে নিয়ে যায়। আমাকে অজ্ঞাত স্থানে নিয়ে যাবার পরে অকথ্য ভাষায় গালিগালাজ করিতে থাকে। আমি গালিগালাজ করিতে নিষেধ করলে সুজন নামে ঐ যুবকের নেতৃত্বে আমার শরীরে এলোপাতাড়ি কিল ঘুষি ও লাথি, মারপিট করিতে থাকে। উক্ত সময় আমার ব্যাগ ধরিয়া টানাটানি করিলে আমি ব্যাগ দিতে রাজি না হলে অজ্ঞাত ঐ সকল লোক আমার ডান পায়ে লাথি মারিলে আমি মাটিতে লুটিয়ে পড়ি। তখন আমার কাছে থাকা ব্যাগটি জোরপূর্বক ছিনিয়ে নেয়। আমার ব্যাগে থাকা ৪ লক্ষ্য ৫০ হাজার টাকা, ভোটার আইডি কার্ডের ফটোকপি সহ আমার নিজ নামীয় মার্কেন্টাইল ও রুপালী ব্যাংক ও আমার জামাই শরিফুল ইসলামের স্বাক্ষর করা সুমনা এন্টারপ্রাইজ এর মার্কেন্টাইল ব্যাংকের মোট ১০ টি চেকের পাতা ছিড়ে নিয়ে নেয়। সব কেড়ে নেওয়ার পর ঘটনাস্থল থেকে আমাকে দ্রুত চলে যেতে বলে। পরে আমি রাজবাড়ী সদর থানায় একটি অভিযোগ দাখিল করেছি।

সংবাদ সম্মেলনে আব্দুল লতিফ উক্ত ঘটনায় জড়িতদের তদন্ত পূর্বক গ্রেফতার ও শাস্তির দাবি করেন।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102