May 6, 2024, 2:27 am
শিরোনামঃ
কালুখালী উপজেলা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন সভাপতি লুৎফর, সম্পাদক এ্যাড. রুমা বরিশালে ইউপি চেয়ারম্যানসহ ৩ জনকে কুপিয়ে জখম, গুলিবিদ্ধ-১ পর্ব ১০২: “যে ইতিহাসটি বলা দরকার” : এডভোকেট খোন্দকার সামসুল হক রেজা দেশে উদ্ভাবন হলো ‘ডায়াবেটিক চাল’ রাজবাড়ীর পাংশায় বাস – ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, আহত ১১ জন ইসরায়েলের সঙ্গে সব ধরনের বাণিজ্য বন্ধ করে দিলো তুরস্ক পদোন্নতি পেলেন চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের সেই মানবিক জহির ধারাবাহিকভাবে মোহাম্মদপুরে তীব্র তাপদাহে পথচারীদের মাঝে শরবত বিতরণ ঢাকায় বৃষ্টি কখন জানাল আবহাওয়া অধিদপ্তর ভুয়া মৃত সনদ নিজেই তৈরি করতো মিল্টন: ডিবি প্রধান

সুদে কারবারীরদের চাপে ব্যবসায়ীর মৃত্যুর প্রতিবা‌দে বা‌লিয়াকা‌ন্দি‌তে মানববন্ধন

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Saturday, November 25, 2023
  • 91 Time View

ইমরান খান রাজবাড়ী প্রতিনিধি।। “সুদমুক্ত সমাজ চাই এবং সুদের করাল গ্রাসে যেন একটি প্রাণও ঝড়ে না পড়ে” এই দাবীতে রাজবাড়ী বালিয়াকান্দির সোনাপু‌রে মানববন্ধন পা‌লিত হ‌য়ে‌ছে।

আজ২৫শে নভেম্বর শনিবার সকালে সোনাপুর বাজার ব্যবসায়ী বৃন্দ ও এলাকাবাসীর যৌথ আয়োজনে সোনাপুর বাজার বণিক সমিতির আহ্বায়ক আব্দুল মান্নানের সভাপতিত্বে এ মানববন্ধন অনু‌ষ্ঠিত হয়।
এতে বক্তব‌্য রা‌খেন, বালিয়াকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, সোনাপুর বাজার বণিক সমিতির সাবেক সভাপতি আজিজ ইকবাল, সোনাপুর বাজার মসজিদের ইমাম সাহেব,বাজারের ব‍্যাবসায়ী বীর মুক্তিযোদ্ধা সফিকুল ইসলাম,বাজার ব‍্যাবসায়ী তুলন আহম্মেদ সহ অ‌নে‌কে।

বক্তারা বলেন, বালিয়াকান্দির নবাবপুর ইউনিয়নের সোনাপুর পেঁয়াজ বাজারের ইজারাদার অমল কুমার ঘোষ (৬৫) দেনাগ্রস্থ হয়ে সুদেকারবারীদের খপ্পরে পড়েন। টাকা পরিশোধ করার পরও তাকে তারা লাঞ্ছিত করে। ওই সুদেকারবারীদের অব্যাহত চাপ ও লাঞ্ছিত হয়ে আত্মহত্যা করেছে অমল কুমার ঘোষ। তার আত্মহত্যার সাথে জড়িতদের আইনের আওতায় আনতে হবে। সুদের করাল গ্রাসে যেন আর কোন প্রাণ না ঝড়ে। এ জন‌্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে। সুদে কারবারীরা এ সমাজ ও জা‌তির শত্রু।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102