May 19, 2024, 8:49 pm
শিরোনামঃ
শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে মৎস্যজীবী লীগের উদ্যোগে আলোচনা সভা বিচার ব্যবস্তার সুচনার ইতিহাস জানিনা, বিতর্কের শেষ কোথায় ? বুঝতে পারছি না বঙ্গ কণ্যার স্বদেশ প্রত্যাবর্তন ও বাংলার মাটি কে বুকে ধারন, ইতিহাসের অংশ ব্রাহ্মণবাড়িয়া মুক্তিযোদ্ধা স্মৃতি পাঠাগারের কমিটি গঠন জহির সভাপতি ও লিটন সাধারণ সম্পাদক গাজায় নিজেদের গোলার আঘাতে পাঁচ ইসরায়েলি সেনা নিহত তালের শাঁস খেলে যেসব উপকার হয় ঢাকা শহরে কোনো ব্যাটারিচালিত রিকশা চলবে না: ওবায়দুল কাদের বিশ্বাস পুনর্নির্মাণের জন্য আমি বাংলাদেশ সফর করছি: ডোনাল্ড লু ভারতবর্ষে হিন্দু মুসলমানের রাজনীতি হয়,মহাত্মা গান্ধী সকল ধর্মের রাজনীতি নাই গুলিস্তান-মিরপুরের কাপড় পাকিস্তানের বলে বিক্রি করেন তনি!

সামরিক কেনাকাটার অভিযোগ চ্যালেঞ্জ দিলেন জেনারেল আজিজ আহমেদ

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Saturday, December 25, 2021
  • 166 Time View

খাস খবর বাংলাদেশঃ ঢাকা: জেনারেল (অব.) আজিজ আহমেদ চ্যালেঞ্জ দিয়ে বলেছেন, তিনি সেনাপ্রধান হিসেবে দায়িত্বে থাকাকালে তার কোনো ভাই বা আত্মীয়-স্বজন সামরিক খাতে কেনাকাটা নিয়ে দুর্নীতিতে জড়িত ছিলেন না। এ বিষয়ে প্রমাণ করার জন্য চ্যালেঞ্জ দিয়েছেন তিনি।

২৪ ডিসেম্বর ২০২১ রোজ শুক্রবার ডয়েচে ভেলে’তে এক লাইভ অনুষ্ঠানে জেনারেল আজিজ আহমেদ এই চ্যালেঞ্জ দেন।

এক প্রশ্নের উত্তরে জেনারেল আজিজ বলেন, সামরিক বাহিনীতে সিগন্যাল সরঞ্জাম কেনার বিষয়ে আল-জাজিরা টেলিভিশন যে প্রতিবেদন প্রকাশ করেছে, সেটা পুরোপুরি মিথ্যা। প্রতিবেদনে বলা হয়েছে, আমার ভাই এই কেনাকাটার সঙ্গে যুক্ত। আমি চ্যালেঞ্জ দিচ্ছি যে, এর ক্রয়ের সঙ্গে আমার কোনো ভাই বা আত্মীয়-স্বজন জড়িত ছিলেন না।

তিনি আরও বলেন, আমি সেনাপ্রধান হিসেবে দায়িত্ব নেওয়ার একদিন পরেই সিগনাল সরঞ্জাম ক্রয় মহাপরিদপ্তর (ডিজিডিপি) সরবরাহকারী প্রতিষ্ঠানের সঙ্গে ২৬ জুন ২০১৮ সালে চুক্তি সম্পাদন করে। আর আমি ওই বছরের মধ্যে ২৫ জুন দায়িত্ব গ্রহণ করি। একদিনের মধ্যে কীভাবে এখানে দুর্নীতি হলো?

অপর এক প্রশ্নের উত্তরে সাবেক সেনাপ্রধান বলেন, যুক্তরাষ্ট্র আমার ভিসা বাতিল করেনি। ভিসা বাতিল করলে তো আমাকে তারা নোটিফাই করত। যুক্তরাষ্ট্র কারও ভিসা চালু বা বাতিল করলে নোটিফাই করে থাকে।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102