May 6, 2024, 10:14 am
শিরোনামঃ
কালুখালী উপজেলা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন সভাপতি লুৎফর, সম্পাদক এ্যাড. রুমা বরিশালে ইউপি চেয়ারম্যানসহ ৩ জনকে কুপিয়ে জখম, গুলিবিদ্ধ-১ পর্ব ১০২: “যে ইতিহাসটি বলা দরকার” : এডভোকেট খোন্দকার সামসুল হক রেজা দেশে উদ্ভাবন হলো ‘ডায়াবেটিক চাল’ রাজবাড়ীর পাংশায় বাস – ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, আহত ১১ জন ইসরায়েলের সঙ্গে সব ধরনের বাণিজ্য বন্ধ করে দিলো তুরস্ক পদোন্নতি পেলেন চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের সেই মানবিক জহির ধারাবাহিকভাবে মোহাম্মদপুরে তীব্র তাপদাহে পথচারীদের মাঝে শরবত বিতরণ ঢাকায় বৃষ্টি কখন জানাল আবহাওয়া অধিদপ্তর ভুয়া মৃত সনদ নিজেই তৈরি করতো মিল্টন: ডিবি প্রধান

রাজবাড়ীতে উপকার ভোগীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Monday, November 13, 2023
  • 77 Time View

ইমরান খান রাজবাড়ী জেলা প্রতিনিধি।। রাজবাড়ী সদর উপজেলার চন্দনীতে উপকারভোগীদের সাথে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে ।

১৩ নভেম্বর সোমবার বিকালে চন্দনী টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট স্কুল এন্ড কলেজ মাঠে চন্দনী ইউনিয়ন পরিষদ ও ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে এ মতবিনিময় সভা করা হয়।

এসময় চন্দনী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. আব্দুর রব সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে বয়স্ক ভাতা, বিধবা ভাতা, মাতৃত্বকালীন ভাতা, প্রতিবন্ধি ভাতা, মুক্তিযোদ্ধা ভাতা, হতদরিদ্র খাদ্য বান্ধব, ভিজিডি টিসিবি, ন্যায্য মূল্য ও ১৫ টাকা কেজির চাল সহ বিভিন্ন সুবিধা ও ভাতা ভোগীদের সাথে মত বিনিময় করেন, সাবেক শিক্ষাপ্রতিমন্ত্রী ও রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী।

বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন জেলা আওয়ামীলীগের সহ সভাপতি আলহাজ্ব আকবর আলী মর্জি, হেদায়েত আলী সোহরাব, জেলা পরিষদের সদস্য আজম মন্ডল, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান রকিবুল হাসান পিয়াল, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান শাহীনুর, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাহিদুর রহমান, সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও গোয়ালন্দ উপজেলা পরিষদ ভাইসচেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী, কৃষক লীগের সদর উপজেলা সভাপতি আসজাদ হোসেন আরজু প্রমুখ।

প্রধান অতিথি বক্তব্যে রাজবাড়ী ১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী বলেন, আমাদের সরকার জন বান্ধব সরকার আগামীতে শেখ হাসিনা সরকার ক্ষমতায় আসলে এই ভাতা দ্বিগুণ করা হবে। তাই সবাই আমরা নৌকা মার্কা ভোট দিবো।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102