May 18, 2024, 5:07 am
শিরোনামঃ
বিচার ব্যবস্তার সুচনার ইতিহাস জানিনা, বিতর্কের শেষ কোথায় ? বুঝতে পারছি না বঙ্গ কণ্যার স্বদেশ প্রত্যাবর্তন ও বাংলার মাটি কে বুকে ধারন, ইতিহাসের অংশ ব্রাহ্মণবাড়িয়া মুক্তিযোদ্ধা স্মৃতি পাঠাগারের কমিটি গঠন জহির সভাপতি ও লিটন সাধারণ সম্পাদক গাজায় নিজেদের গোলার আঘাতে পাঁচ ইসরায়েলি সেনা নিহত তালের শাঁস খেলে যেসব উপকার হয় ঢাকা শহরে কোনো ব্যাটারিচালিত রিকশা চলবে না: ওবায়দুল কাদের বিশ্বাস পুনর্নির্মাণের জন্য আমি বাংলাদেশ সফর করছি: ডোনাল্ড লু ভারতবর্ষে হিন্দু মুসলমানের রাজনীতি হয়,মহাত্মা গান্ধী সকল ধর্মের রাজনীতি নাই গুলিস্তান-মিরপুরের কাপড় পাকিস্তানের বলে বিক্রি করেন তনি! ইসরায়েলের সেনা ঘাঁটির অস্ত্রগুদামে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে

রাজধানী মোহাম্মদপুরে মরহুম নূরুল হক মুন্সী ফাউন্ডেশনের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Monday, April 1, 2024
  • 33 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ পবিত্র মাহে রমজান ও ঈদুল ফিতর উপলক্ষে মরহুম নূরুল হক মুন্সী ফাউন্ডেশনের পক্ষ থেকে সাধারণ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে ঢাকা মহানগর উত্তর মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সদ্য সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক ও সদ্য সমাপ্ত ত্রি-বার্ষিক সম্মেলনে সাধারণ সম্পাদক পদপ্রার্থী  বিশিষ্ট সমাজ সেবক ফখরুদ্দিন আহমেদ বাচ্চু।

সোমবার (১ এপ্রিল) রাজধানী মোহাম্মদপুর এলাকায় এ খাদ্য সামগ্রী বিতরন করেন তিনি।

মরহুম নূরুল হক মুন্সী ফাউন্ডেশনের পক্ষ থেকে খাদ্য সামগ্রী পেয়ে এলাকার সাধারণ জনগণ বলেন আমরা অনেক খুশি ফখরুদ্দিন আহমেদ বাচ্চু ভাইয়ের প্রতি। আমরা কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং মরহুম নূরুল হক মুন্সীর আত্মার মাগফিরাত কামনা করছি।

এসময় ফখরুদ্দিন আহমেদ বাচ্চু বলেন, আমার ছোট ভাই আমেরিকা প্রবাসী হুমায়ূন কবীর এর ব্যাবস্থাপনায় ও অন্যান্য ভাইদের সহযোগিতায় পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সাধারণ মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করছি। তাছাড়া আমার রাজনীতি মানুষের জন্য। তাই মানুষের জন্য যতটুকু পারি সব সময় কিছু না কিছু করার চেষ্টা করি। আপনারা সকলে আমার পিতা মরহুম নূরুল হক মুন্সী এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102