May 5, 2024, 5:52 am

বাংলাদেশ কৃষক লীগের সভাপতি সপরিবারে করোনায় আক্রান্ত

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Monday, July 5, 2021
  • 267 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ বাংলাদেশ কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ ও তার স্ত্রী শিল্পী বৌদি এবং একমাত্র কন্যা গৌরী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তবে সপরিবারে শারীরিকভাবে সুস্থ রয়েছেন বলে জানা গেছে। বর্তমানে সপরিবারে চিকিৎসা নিচ্ছেন।

সোমবার (০৫ জুলাই) নমুনা পরীক্ষার পর তাদের শরীরে করোনাভাইরাস ধরা পড়ে।

ঢাকা মহানগর উত্তর কৃষক লীগের সাধারণ সম্পাদক মোঃ হালিম খান, খাস খবর বাংলাদেশ পত্রিকা কে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, এখন পর্যন্ত বাংলাদেশ কৃষক লীগের সংগ্রামী সভাপতি কৃষিবিদ সমীর চন্দ দাদা ও উনার সহধর্মিণী শিল্পী বৌদি এবং একমাত্র কন্যা গৌরী সুস্থ আছেন, ভালো আছেন। তিনি ও তার পরিবারের সদস্যরা দেশবাসীর কাছে সুস্থতার জন্য দোয়া চেয়েছেন।

মোঃ হালিম খান আরো বলেন, আমাদের নেতা ও উনার পরিবাবের সুস্থতা কামনায়  সকলের কাছে দোয়া চাই। প্রত্যেক মহানগর নেতৃবৃন্দ, থানা ও ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদককে বিশেষভাবে অনুরোধ করা যাচ্ছে যার যার এলাকায় মসজিদে দোয়া করার জন্য।

উল্লেখ্য, দেশে গত বছর ৮ মার্চ প্রথম করোনা আক্রান্ত রোগী শনাক্ত করে আইইডিসিআর। তার ১০ দিন পর দেশে প্রথম করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু হয় একজনের। এরপর প্রথম দিকে কয়েকজন করে নতুন আক্রান্ত রোগীর খবর মিললেও পরবর্তীতে লাফিয়ে লাফিয়ে বাড়ছে এ সংখ্যা। প্রাণঘাতী এই ভাইরাসের বিস্তার ঠেকাতে মানুষকে ঘরে রাখতে রাজপথের পাশাপাশি পাড়া-মহল্লায় টহল দিচ্ছে সশস্ত্র বাহিনী, র্যা ব ও পুলিশ।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102