May 19, 2024, 3:10 pm
শিরোনামঃ
শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে মৎস্যজীবী লীগের উদ্যোগে আলোচনা সভা বিচার ব্যবস্তার সুচনার ইতিহাস জানিনা, বিতর্কের শেষ কোথায় ? বুঝতে পারছি না বঙ্গ কণ্যার স্বদেশ প্রত্যাবর্তন ও বাংলার মাটি কে বুকে ধারন, ইতিহাসের অংশ ব্রাহ্মণবাড়িয়া মুক্তিযোদ্ধা স্মৃতি পাঠাগারের কমিটি গঠন জহির সভাপতি ও লিটন সাধারণ সম্পাদক গাজায় নিজেদের গোলার আঘাতে পাঁচ ইসরায়েলি সেনা নিহত তালের শাঁস খেলে যেসব উপকার হয় ঢাকা শহরে কোনো ব্যাটারিচালিত রিকশা চলবে না: ওবায়দুল কাদের বিশ্বাস পুনর্নির্মাণের জন্য আমি বাংলাদেশ সফর করছি: ডোনাল্ড লু ভারতবর্ষে হিন্দু মুসলমানের রাজনীতি হয়,মহাত্মা গান্ধী সকল ধর্মের রাজনীতি নাই গুলিস্তান-মিরপুরের কাপড় পাকিস্তানের বলে বিক্রি করেন তনি!

বাংলাদেশ আওয়ামী যুবলীগ সেচ্ছাসেবকলীগ,ছাত্র ও যুব সমাবেশ ২০২৩

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Thursday, November 9, 2023
  • 82 Time View

ইমরান খান খান রাজবাড়ী জেলা প্রতিনিধি। বাংলাদেশ আওয়ামী যুবলীগ সেচ্ছাসেবকলীগ,ছাত্র ও যুব সমাবেশ ২০২৩।
আজ বৃহস্পতিবার ৯ নভেম্বর বিকালে ছাত্র ও যুব সমাবেশ অনুষ্ঠীত হয়।
এই অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন।
রাজবাড়ীর -০২ আসনের মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম এমপি
তিনি বলেন আজবিএনপির লোক অরাজকতা সৃষ্টির পায়তারা করচ্ছে,মানুষ খুন করচ্ছে সাংবাদিক মারচ্ছে,তাদের আর এই অরাজকতা করতে দেওয়া হবেনা। আমরা মাঠে আছি তাদের প্রতিহত করতে হবে।
সাধারণ মানুষ এখন বুঝে -এই সরকার সকল সুযোগে
সুবিধা দিচ্ছে,দেশ এখন উন্নত দেশে পরিনত হয়েছে। এ ই সভায়
কালুখালী উপজেলা
যুবলীগের আহবায়ক মনিরুজ্জামান চৌধুরী মবির সভাপতিত্বে ছাত্র ও যুব সমাবেশ আরও বক্তব্য রাখেন, জেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল মোর্শেদ আরুজ,কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের কার্যনির্বাহী সদস্য আদনান সুমন কালুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলিউজ্জামান চৌধুরী টিটো, কালুখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও কালিকাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতিউর রহমান নবাব, সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম খায়ের, জেলা যুবলীগের সভাপতি শওকত হাসান, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জাকারিয়া মাসুদ রাজিব,কালুখালী উপজেলা ছাত্রলীগের সভাপতি শেখ মো: রিপন, কালুখালী উপজেলা ছাত্রলীগের সভাপতি রিপন শেখ প্রমুখ।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102