May 5, 2024, 5:47 am

নির্যাতিত ও বঞ্চিত আ.লীগ কর্মীদের জন্যই স্বতন্ত্র প্রার্থী হয়েছি: নুরে আলম সিদ্দিকী

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Sunday, December 24, 2023
  • 44 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন রাজবাড়ী-২ (পাংশা-বালিয়াকান্দি-কালুখালী) আসনের স্বতন্ত্র প্রার্থী বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির বিপ্লবী সাংগঠনিক সম্পাদক ও ঢাকাস্থ রাজবাড়ী জেলা সাংবাদিক সমিতি সভাপতি বিশিষ্ট ব্যবসায়ি ও সমাজসেবক নুরে আলম সিদ্দিকী হক বলেছেন, রাজবাড়ী-২ আসনের (পাংশা-বালিয়াকান্দি-কালুখালী) মাছপাড়া থেকে মদাপুর, বাহাদুরপুর থেকে জামালপুর এ ভৌগলিক সীমারেখার মধ্যে দীর্ঘ শাসনামলে প্রকৃত আওয়ামী লীগের কর্মীরা আজ ভালো নেই। ওই সমস্ত প্রকৃত আওয়ামী লীগ কর্মীদের কথা চিন্তা করে নির্যাতিত, নিপিড়িত, শোষিত ও বঞ্চিত সাধারণ জনগণের কথা চিন্তা করে তাদের মুক্তির লক্ষ্যে আমি স্বতন্ত্র প্রার্থী হয়েছি।

রবিবার (২৪ ডিসেম্বর) সকালে রাজবাড়ী-২ আসনের পাংশার শাহ জুঁই (রহঃ) মাজার জিয়ারত করার পর দিনভর পাংশা শহরে লিফলেট বিতরণ ও পথসভায় তিনি এসব কথা বলেন ।

নুরে আলম সিদ্দিকী হক বলেন, কোন হুমকি-ধামকি ও ভয়ভীতি দেখিয়ে প্রচার-প্রচারণায় বাঁধা দিয়ে কোন লাভ হবে না। যখন পায়ের তলা থেকে মাটি সরে যায়, তখন হুমকিই হয় তার একমাত্র ভরসা। আমরা অনেকেই মনোনয়ন চেয়েছিলাম কিন্তু জননেত্রী শেখ হাসিনা তাকে (নৌকার প্রাথী মো. জিল্লুল হাকিম) মনোনয়ন দিয়েছেন। ওইদিন জননেত্রী শেখ হাসিনা এও বলেছেন নির্বাচনকে অংশগ্রহণমূলক ও উৎসবমুখর পরিবেশে করতে দলীয় যে কেউ যে কোন আসনে স্বতন্ত্র প্রার্থী হতে পারবে। আমি তার কথায় উৎসাহী হয়ে স্বতন্ত্র প্রার্থী হয়ে ঈগল প্রতীকে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছি। হুমকি-ধামকি দিয়ে আমার নেতাকর্মীদের ভয়ভীতি না দেখিয়ে ভোটের মাঠে আসুন, সুষ্ঠু ও অবাধ নির্বাচন হতে দিয়ে নিজের জনপ্রিয়তা যাচাই করুন। তখন দেখা যাবে ভোটের মাঠে কার কি অবস্থা।

তিনি আরো বলেন, নির্বাচন সুষ্ঠু ও উৎসবমুখর করার লক্ষে প্রশাসনও কঠোর ভূমিকা পালন করবে।

এসময় বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির বন ও পরিবেশ বিষয়ক সদস্য ও সাবেক অতিরিক্ত সচিব ড. শেখ মোহাম্মদ রেজাউল ইসলাম, রাজবাড়ী জেলা কৃষক লীগের আহবায়ক আবু বক্কর খান, যুগ্ম আহবায়ক ডা. আব্দুর রহিম মোল্লা, বোয়ালিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবুল হাসেমসহ কৃষক লীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102