May 19, 2024, 11:38 pm
শিরোনামঃ
শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে মৎস্যজীবী লীগের উদ্যোগে আলোচনা সভা বিচার ব্যবস্তার সুচনার ইতিহাস জানিনা, বিতর্কের শেষ কোথায় ? বুঝতে পারছি না বঙ্গ কণ্যার স্বদেশ প্রত্যাবর্তন ও বাংলার মাটি কে বুকে ধারন, ইতিহাসের অংশ ব্রাহ্মণবাড়িয়া মুক্তিযোদ্ধা স্মৃতি পাঠাগারের কমিটি গঠন জহির সভাপতি ও লিটন সাধারণ সম্পাদক গাজায় নিজেদের গোলার আঘাতে পাঁচ ইসরায়েলি সেনা নিহত তালের শাঁস খেলে যেসব উপকার হয় ঢাকা শহরে কোনো ব্যাটারিচালিত রিকশা চলবে না: ওবায়দুল কাদের বিশ্বাস পুনর্নির্মাণের জন্য আমি বাংলাদেশ সফর করছি: ডোনাল্ড লু ভারতবর্ষে হিন্দু মুসলমানের রাজনীতি হয়,মহাত্মা গান্ধী সকল ধর্মের রাজনীতি নাই গুলিস্তান-মিরপুরের কাপড় পাকিস্তানের বলে বিক্রি করেন তনি!

নাজিব আমজাদ একজন বড় মনের মানুষঃ শেখ বজলুল রহমান

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Monday, January 17, 2022
  • 242 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি শেখ বজলুল রহমান বলেছেন, আদাবর থানা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক নাজিব আমজাদ একজন বড় মনের মানুষ।

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও বিজয়ের সুবর্ণ জয়ন্তী উপলক্ষে আদাবর থানা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক নাজিব আমজাদ এর ব্যক্তিগত উদ্যোগে ১৬ জানুয়ারি ২০২২ রোজ রবিবার আদাবর থানায় শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসিবে তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন হে আমার নেতারা, যারা আওয়ামী লীগ কর, তারা অসহায় মানুষের পাশে দাঁড়াও, মানুষের সেবা কর। করোনাভাইরাস লকডাউনের সময় যেভাবে মানুষের পাশে দাঁড়িয়েছো, বস্তা বস্তা, ব্যাগে ব্যাগে খাদ্য সামগ্রী বিতরণ করছো, এখন ঠান্ডার সময় তোমরা যে যাহা পারো আমার এই অসহায় জনগণ ও কর্মীদেরকে সাহায্য কর, তাদের কাছে যাও।

শেখ বজলুল রহমান বলেন, টাকা পয়সা তো অনেকেরই আছে কিন্ত সবারতো আর বড় মন নাই। টাকা থাকলেই তো আর বড় মনের মানুষ হওয়া যায় না। এমনি একজন বড় মনের মানুষ আমাদের নাজিব আমজাদ যুগ্ম-সাধারণ সম্পাদক আদাবর থানা আওয়ামী লীগ। এর আগেও আমি দেখেছি অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। করোনাভাইরাস লকডাউনের সময়ও খাদ্য সামগ্রী বিতরণ করছে।

এসময় উপস্থিত ছিলেন, থানা ও ওয়ার্ড আওয়ামী লীগ এবং আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মী, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, সুধী সমাজ এবং সাংবাদিকবৃন্দসহ প্রমুখ।

শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে নাজিব আমজাদ বলেন, সারা দেশের মতো আদাবর থানাতেও তীব্র শীতে অসহায় অনেক মানুষ কষ্ট করছে। শীতার্তদের শীতের হাত থেকে রক্ষা করতে অসহায় মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ করেছি। জাতির পিতার সোনার বাংলা ও জননেত্রী শেখ হাসিনার দারিদ্র ও ক্ষুদামুক্ত বাংলাদেশ গড়তে হলে জনপ্রতিনিধিদের যার যার অবস্থান থেকে অসহায়দের পাশে দাড়াতে হবে। তাই সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনকল্যাণমূলক কাজের অগ্রযাত্রাকে এগিয়ে নিতে আমি জনগণের পাশে রয়েছি।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102