May 19, 2024, 5:02 am
শিরোনামঃ
শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে মৎস্যজীবী লীগের উদ্যোগে আলোচনা সভা বিচার ব্যবস্তার সুচনার ইতিহাস জানিনা, বিতর্কের শেষ কোথায় ? বুঝতে পারছি না বঙ্গ কণ্যার স্বদেশ প্রত্যাবর্তন ও বাংলার মাটি কে বুকে ধারন, ইতিহাসের অংশ ব্রাহ্মণবাড়িয়া মুক্তিযোদ্ধা স্মৃতি পাঠাগারের কমিটি গঠন জহির সভাপতি ও লিটন সাধারণ সম্পাদক গাজায় নিজেদের গোলার আঘাতে পাঁচ ইসরায়েলি সেনা নিহত তালের শাঁস খেলে যেসব উপকার হয় ঢাকা শহরে কোনো ব্যাটারিচালিত রিকশা চলবে না: ওবায়দুল কাদের বিশ্বাস পুনর্নির্মাণের জন্য আমি বাংলাদেশ সফর করছি: ডোনাল্ড লু ভারতবর্ষে হিন্দু মুসলমানের রাজনীতি হয়,মহাত্মা গান্ধী সকল ধর্মের রাজনীতি নাই গুলিস্তান-মিরপুরের কাপড় পাকিস্তানের বলে বিক্রি করেন তনি!

দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় আরও ২১৫ জনের মৃত্যু, শনাক্ত ১০,১২৬

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Thursday, August 12, 2021
  • 184 Time View

খাস খবর বাংলাদেশঃ দেশে ২৪ ঘণ্টায় আরও ১০ হাজার ১২৬ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে দেশে করোনায় মোট আক্রান্ত হিসেবে শনাক্ত হলেন ১৩ লাখ ৯৬ হাজার ৮৬৮ জন। আর নতুন করে এ ভাইরাসে মারা গেছেন ২১৫ জন। এ নিয়ে দেশে মোট মারা গেলেন ২৩ হাজার ৬১৩ জন।

আজ ১২ আগস্ট ২০২১ রোজ বৃহস্পতিবার বিকালে স্বাস্থ্য অধিদফতরের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়েছে, ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ১৩ হাজার ৯৯০ জন। এ নিয়ে মোট সুস্থ হলেন ১২ লাখ ৬২ হাজার ৬৫ জন। ২৪ ঘণ্টায় ৪৫ হাজার ৭৮ জনের নমুনা পরীক্ষায় শনাক্তের হার ২২ দশমিক ৪৬ শতাংশ।

এর আগে বুধবার দেশে করোনা শনাক্ত হয় ১০ হাজার ৪২০ জনের। আর করোনায় মারা যান ২৩৭ জন।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102