May 18, 2024, 5:40 pm
শিরোনামঃ
বিচার ব্যবস্তার সুচনার ইতিহাস জানিনা, বিতর্কের শেষ কোথায় ? বুঝতে পারছি না বঙ্গ কণ্যার স্বদেশ প্রত্যাবর্তন ও বাংলার মাটি কে বুকে ধারন, ইতিহাসের অংশ ব্রাহ্মণবাড়িয়া মুক্তিযোদ্ধা স্মৃতি পাঠাগারের কমিটি গঠন জহির সভাপতি ও লিটন সাধারণ সম্পাদক গাজায় নিজেদের গোলার আঘাতে পাঁচ ইসরায়েলি সেনা নিহত তালের শাঁস খেলে যেসব উপকার হয় ঢাকা শহরে কোনো ব্যাটারিচালিত রিকশা চলবে না: ওবায়দুল কাদের বিশ্বাস পুনর্নির্মাণের জন্য আমি বাংলাদেশ সফর করছি: ডোনাল্ড লু ভারতবর্ষে হিন্দু মুসলমানের রাজনীতি হয়,মহাত্মা গান্ধী সকল ধর্মের রাজনীতি নাই গুলিস্তান-মিরপুরের কাপড় পাকিস্তানের বলে বিক্রি করেন তনি! ইসরায়েলের সেনা ঘাঁটির অস্ত্রগুদামে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে

ঢাকাস্থ রাজবাড়ী জেলা সাংবাদিক সমিতির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Sunday, March 31, 2024
  • 91 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ ঢাকায় কর্মরত রাজবাড়ী জেলার সাংবাদিকদের সংগঠন ঢাকাস্থ রাজবাড়ী জেলা সাংবাদিক সমিতির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (৩১ মার্চ) কাঁঠাল বাগানের একটি রেস্তোরাঁয় ইফতার ও দোয়া মাহফিলে অংশ নেন বিভিন্ন প্রতিষ্ঠানে কর্মরত গণমাধ্যমকর্মীরা। এসময় ইফতার উপলক্ষে এই মিলনমেলায় সদস্যরা একে অপরের সাথে কুশল বিনিময় করেন।

সংগঠনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রিমন রহমানের সঞ্চালনায় ইফতার পূর্ব আলোচনায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি ও কেন্দ্রীয় কৃষক লীগের বিপ্লবী সাংগঠনিক সম্পাদক এবং রাজবাড়ী-২ আসনের জনপ্রিয় কর্মী বান্ধব নেতা, বিশিষ্ট ব্যবসায়ি, সমাজসেবক ও দানবীর নুরে আলম সিদ্দিকী হক।

এসময় সংগঠনের সদস্যরা রাজবাড়ী জেলা এবং সাংবাদিকতার বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন। পরে সংগঠনের উত্তরোত্তর সাফল্য এবং প্রয়াত সাধারণ সম্পাদক এম এ কুদ্দুসের মাগফিরাত কামনা করে দোয়া করেন সংগঠনটির সাংগঠনিক সম্পাদক অরণ্য গফুর।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102