May 19, 2024, 8:35 pm
শিরোনামঃ
শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে মৎস্যজীবী লীগের উদ্যোগে আলোচনা সভা বিচার ব্যবস্তার সুচনার ইতিহাস জানিনা, বিতর্কের শেষ কোথায় ? বুঝতে পারছি না বঙ্গ কণ্যার স্বদেশ প্রত্যাবর্তন ও বাংলার মাটি কে বুকে ধারন, ইতিহাসের অংশ ব্রাহ্মণবাড়িয়া মুক্তিযোদ্ধা স্মৃতি পাঠাগারের কমিটি গঠন জহির সভাপতি ও লিটন সাধারণ সম্পাদক গাজায় নিজেদের গোলার আঘাতে পাঁচ ইসরায়েলি সেনা নিহত তালের শাঁস খেলে যেসব উপকার হয় ঢাকা শহরে কোনো ব্যাটারিচালিত রিকশা চলবে না: ওবায়দুল কাদের বিশ্বাস পুনর্নির্মাণের জন্য আমি বাংলাদেশ সফর করছি: ডোনাল্ড লু ভারতবর্ষে হিন্দু মুসলমানের রাজনীতি হয়,মহাত্মা গান্ধী সকল ধর্মের রাজনীতি নাই গুলিস্তান-মিরপুরের কাপড় পাকিস্তানের বলে বিক্রি করেন তনি!

জন্মদিনে শুভেচ্ছায় সিক্ত কৃষক লীগ নেতা নুরে আলম সিদ্দিকী

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Saturday, December 25, 2021
  • 155 Time View

মোঃ ইব্রাহিম হোসেন॥ জন্মদিনে মানুষের ভালোবাসায় সিক্ত হয়েছেন দৈনিক জনতার আদালতের সম্পাদক নুরে আলম সিদ্দিকী হক। তিনি বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক হিসেবে ইতিমধ্যেই সফলতার পরিচয় দিয়েছেন। ২৫ ডিসেম্বর ছিল তার জন্মদিন।

তার জন্মদিনে রাজনৈতিক নেতাকর্মী, সাংবাদিক, বৃদ্ধিজীবীসহ নানা শ্রেণি পেশার মানুষ শুভেচ্ছা জানিয়েছেন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। কাছে যারা ছিলেন তারা ফুল তও কেক কেটে জন্মদিনের উৎসব পালন করেছেন।

রাজবাড়ী ও কালুখালী উপজেলার মৃগী ইউনিয়নের শিকজান গ্রামের কৃতি সন্তান নুরে আলম সিদ্দিকী হক ছাত্রজীবন থেকেই বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবীত হয়ে রাজনীতি শুরু করেন। রাজবাড়ী জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব সফলতার সাথে পালন করেছেন দীর্ঘদিন।

মানুষের কল্যাণে রাজনীতি এ কথাটিই তিনি সবাইকে বোঝানোর চেষ্টা করেছেন। সুখে দুখে মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছেন। করোনাকালীন সময়ে অর্থ ও শ্রম দিয়ে কৃষকদের সহযোগিতা করেছেন। তিনি সহ তার কর্মীদেরও একাজে উদ্বুদ্ধ করেছেন। মাটি ও মানুষের টাড়েন ছুটে গেছেন বারবার। একারণেই তিনি মানুষের কাছে ক্রমশঃ জনপ্রিয় হয়ে উঠেছেন।

জন্মদিনে বাংলাদেশ কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক নুরে আলম সিদ্দিকী সবার উদ্দেশে বলেন, ‘মানুষের ভালবাসায় সত্যিই আমি মুগ্ধ। সারাজীবন এভাবেই মানুষের ভালোবাসার মাঝে বেঁচে থাকতে চাই।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102