May 18, 2024, 11:59 am
শিরোনামঃ
বিচার ব্যবস্তার সুচনার ইতিহাস জানিনা, বিতর্কের শেষ কোথায় ? বুঝতে পারছি না বঙ্গ কণ্যার স্বদেশ প্রত্যাবর্তন ও বাংলার মাটি কে বুকে ধারন, ইতিহাসের অংশ ব্রাহ্মণবাড়িয়া মুক্তিযোদ্ধা স্মৃতি পাঠাগারের কমিটি গঠন জহির সভাপতি ও লিটন সাধারণ সম্পাদক গাজায় নিজেদের গোলার আঘাতে পাঁচ ইসরায়েলি সেনা নিহত তালের শাঁস খেলে যেসব উপকার হয় ঢাকা শহরে কোনো ব্যাটারিচালিত রিকশা চলবে না: ওবায়দুল কাদের বিশ্বাস পুনর্নির্মাণের জন্য আমি বাংলাদেশ সফর করছি: ডোনাল্ড লু ভারতবর্ষে হিন্দু মুসলমানের রাজনীতি হয়,মহাত্মা গান্ধী সকল ধর্মের রাজনীতি নাই গুলিস্তান-মিরপুরের কাপড় পাকিস্তানের বলে বিক্রি করেন তনি! ইসরায়েলের সেনা ঘাঁটির অস্ত্রগুদামে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে

কৃষক লীগের সভাপতির রোগমুক্তি কামনায় মোহাম্মদপুরে দোয়া ও মিলাদ মাহফিল

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Thursday, July 8, 2021
  • 287 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ বাংলাদেশ কৃষক লীগের সংগ্রামী সভাপতি কৃষিবিদ সমীর চন্দ ও তার স্ত্রী শিল্পী বৌদি এবং একমাত্র কন্যা গৌরী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তবে সপরিবারে শারীরিকভাবে সুস্থ ও চিকিৎসাধীন আছেন।

সপরিবারে আশু রোগমুক্তি ও সুস্থতা কামনায় ঢাকা মহানগর উত্তর মোহাম্মদপুর থানার ৩৪ নং ওয়ার্ড কৃষক লীগের উদ্যোগে আজ ৮ জুলাই ২০২১ ইং বৃহস্পতিবার রায়ের বাজার ৩৪ নং ওয়ার্ড কৃষক লীগের কার্যালয়ে এ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ কৃষক লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও সাবেক ছাত্রলীগের নেতা কৃষিবিদ বিশ্বনাথ সরকার বিটু। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক ও ঢাকা উত্তর অঞ্চলের দায়িত্বপ্রাপ্ত নেতা, বিশিষ্ট সাংবাদিক ও লেখক নুরে আলম সিদ্দিকী হক।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ কৃষক লীগের সহ-প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক সাবেক ছাত্রলীগের নেতা নুরুল ইসলাম বাদশা।

অনুষ্ঠান সভাপতিত্ব করেন, মোহাম্মদপুর থানার কৃষক লীগের সংগ্রামী সভাপতি এ্যাড. মহিউদ্দিন আহমেদ, অনুষ্ঠান পরিচালনা করেন, মোহাম্মদপুর থানার কৃষক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ মুস্তাফিজুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন, ৩৪ নং ওয়ার্ড কৃষক লীগের সাধারণ সম্পাদক মোঃ ফারুক হোসেন (কেরামত), সহ-সভাপতি মোঃ আবুল কাশেম মন্ডল’সহ থান, ওয়ার্ড ও ইউনিট কৃষক লীগের নেতৃবৃন্দ।

দোয়া ও মিলাদ মাহফিলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’সহ সকল শহীদদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয় এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করা হয়। বাংলাদেশ কৃষক লীগের সাবেক সভাপতি আলহাজ্ব মোঃ মোতাহার হোসেন মোল্ল্যার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করা হয়।

চলমান করোনা মহামারিতে মৃত্যুবরণকারীদের শহীদের মর্জাদা দান ও আক্রান্তদের আরোগ্য দানের জন্য মহান আল্লাহ রাব্বুল আলামিনের নিকট দোয়া ও মোনাজাত করা হয়।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102