May 18, 2024, 11:21 pm
শিরোনামঃ
বিচার ব্যবস্তার সুচনার ইতিহাস জানিনা, বিতর্কের শেষ কোথায় ? বুঝতে পারছি না বঙ্গ কণ্যার স্বদেশ প্রত্যাবর্তন ও বাংলার মাটি কে বুকে ধারন, ইতিহাসের অংশ ব্রাহ্মণবাড়িয়া মুক্তিযোদ্ধা স্মৃতি পাঠাগারের কমিটি গঠন জহির সভাপতি ও লিটন সাধারণ সম্পাদক গাজায় নিজেদের গোলার আঘাতে পাঁচ ইসরায়েলি সেনা নিহত তালের শাঁস খেলে যেসব উপকার হয় ঢাকা শহরে কোনো ব্যাটারিচালিত রিকশা চলবে না: ওবায়দুল কাদের বিশ্বাস পুনর্নির্মাণের জন্য আমি বাংলাদেশ সফর করছি: ডোনাল্ড লু ভারতবর্ষে হিন্দু মুসলমানের রাজনীতি হয়,মহাত্মা গান্ধী সকল ধর্মের রাজনীতি নাই গুলিস্তান-মিরপুরের কাপড় পাকিস্তানের বলে বিক্রি করেন তনি! ইসরায়েলের সেনা ঘাঁটির অস্ত্রগুদামে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে

করোনার প্রথম ডোজ “মডার্না” টিকা নিলেন মোঃ হালিম খান

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Saturday, August 7, 2021
  • 350 Time View

মোঃ ইব্রাহিম হোসেন সারাদেশের বিনামূল্যে টিকাদান ক্যাম্পেইন উপলক্ষে ও কৃষকরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার এমপি নির্দেশে বাংলাদেশ কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ ও সাধারণ সম্পাদক এডভোকেট উম্মে কুলসুম স্মৃতি এমপির নির্দেশে করোনাভাইরাসের “মডার্না” টিকার প্রথম ডোজ নিয়েছেন সময়ের সাহসী সন্তান রাজপথের লড়াকু সৈনিক, সৎ, সাহসী, ত্যাগী, পরিশ্রমী নেতা, অত্যন্ত সহজ সরল একজন আলোকিত হাস্যোজ্জ্বল সাদা মনের মানুষ, বিশিষ্ট সমাজ সেবক, ঢাকা মহানগর উত্তর কৃষক লীগের সাধারণ সম্পাদক মোঃ হালিম খান।

আজ ৭ আগস্ট ২০২১ রোজ শনিবার সকালে সম্মিলিত সামরিক হাসপাতল (সিএমএইচ) এ স্বাস্থ্যবিধি মেনে করোনা (কোভিড-১৯)  প্রথম ডোজ টিকা নেন তিনি।

“মডার্না” টিকা নেয়ার পর ঢাকা মহানগর উত্তর কৃষক লীগের সাধারণ সম্পাদক মোঃ হালিম খান খাস খবর বাংলাদেশ পত্রিকাকে বলেন, আলহামদুলিল্লাহ করোনাভাইরাসের “মডার্না” টিকার প্রথম ডোজ নেওয়ার পরে ভালো আছি। এখন পর্যন্ত শারীরিকভাবে কোনো পার্শ্বপ্রতিক্রিয়া অনুভব করছি না।

কৃতজ্ঞতা রইলো মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি। বৈশ্বিক মহামরীতে তার দৃঢ়তা, সাহসিকতা এবং দূরদর্শিতায় করোনা মোকাবিলায় সবাইকে নিয়ে একত্রিত হয়ে কাজ করছেন আর বিশ্বের প্রথম দিকেই আমাদের ভ্যাকসিনের ব্যবস্থা করেছেন।

তিনি আরো বলেন, জনগণের কাছে অনুরোধ টিকা গ্রহণ করার সঙ্গে স্বাস্থ্যসুরক্ষা মেনে চলুন এবং নিজেকে ও নিজের পরিবারকে নিরাপদ রাখুন।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102