May 5, 2024, 6:22 am

আমি নির্বাচিত হলে ঢাল-সড়কি জাদুঘরে রাখবোঃ নজরুল ইসলাম দুলাল

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Thursday, January 4, 2024
  • 37 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ আমরা শান্তিতে বিশ্বাস করি। কোন সংঘাত সংঘর্ষের মধ্যে নেই। আমি নির্বাচিত হলে শৈলকুপা থেকে মারামারি-হানাহানি নির্মূল করার চেষ্টা করবো। আর মারামারির জন্য যেসব দেশীয় অস্ত্রশস্ত্র আছে সেগুলো শৈলকুপায় একটি জাদুঘর বানিয়ে রেখে দেবো বলে মন্তব্য করেছেন ঝিনাইদহ ১ (শৈলকুপা) আসনের সতন্ত্র(ট্রাক প্রতিক) প্রার্থী ও ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নজরুল ইসলাম দুলাল বিশ্বাস। সারাদিন শৈলকুপা উপজেলার বিভিন্ন এলাকায় পথসভায় তিনি এসব মন্তব্য করেন।

তিনি বলেন,আগামী জাতীয় সংসদ নির্বাচনে শৈলকুপার ভোটাররা যাতে নির্বিঘ্নে ভোট দিতে পারে সেই ব্যবস্থা গ্রহণের জন্য আইন শৃঙ্খলা বাহিনী তৎপর রয়েছে। আপনারা আমাকে ভোট দিয়ে নির্বাচিত করলে শৈলকুপার জনপদ থেকে মারামারি হানাহানি নির্মূল করবো। বেকারদের কর্মসংস্থানের ব্যবস্থা করার চেষ্টা করবো। সন্ত্রাস, চাঁদাবাজ ও মাদকমুক্ত শৈলকুপা গড়ে তুলবো। এই কাজটি খুব কঠিন কাজ, এই কাজটি করতে আপনাদের আমার সাথে থাকতে হবে। এ জন্য অবশ্যই আপনাদের ‘ট্রাক’ মার্কায় ভোট দিতে হবে। ট্রাক আমার মার্কা নয় এটা আপনাদের মার্কা, আর এই মার্কাকে বিজয়ী করার দায়িত্বও আপনাদের হাতে।

উপস্থিত স্থানীয় জনগণের উদ্দেশ্যে দুলাল বিশ্বাস আরও বলেন,বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড তৈরী করে দিয়েছেন। আপনারা নির্ভয়ে ভোটকেন্দ্রে আসবেন। কেউ ভোট কেন্দ্রে ভোট কাটতে আসলে প্রশাসন তাদের প্রতিহত করবে।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102