May 19, 2024, 6:43 am
শিরোনামঃ
শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে মৎস্যজীবী লীগের উদ্যোগে আলোচনা সভা বিচার ব্যবস্তার সুচনার ইতিহাস জানিনা, বিতর্কের শেষ কোথায় ? বুঝতে পারছি না বঙ্গ কণ্যার স্বদেশ প্রত্যাবর্তন ও বাংলার মাটি কে বুকে ধারন, ইতিহাসের অংশ ব্রাহ্মণবাড়িয়া মুক্তিযোদ্ধা স্মৃতি পাঠাগারের কমিটি গঠন জহির সভাপতি ও লিটন সাধারণ সম্পাদক গাজায় নিজেদের গোলার আঘাতে পাঁচ ইসরায়েলি সেনা নিহত তালের শাঁস খেলে যেসব উপকার হয় ঢাকা শহরে কোনো ব্যাটারিচালিত রিকশা চলবে না: ওবায়দুল কাদের বিশ্বাস পুনর্নির্মাণের জন্য আমি বাংলাদেশ সফর করছি: ডোনাল্ড লু ভারতবর্ষে হিন্দু মুসলমানের রাজনীতি হয়,মহাত্মা গান্ধী সকল ধর্মের রাজনীতি নাই গুলিস্তান-মিরপুরের কাপড় পাকিস্তানের বলে বিক্রি করেন তনি!

অসুস্থ খালেদা জিয়ার বিকৃত ছবি ছড়িয়ে বিভ্রান্তি করা হচ্ছে: শায়রুল কবির খান

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Wednesday, November 17, 2021
  • 318 Time View

হাসপাতালে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিকৃত ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে বিভ্রান্তি সৃষ্টি করা হচ্ছে বলে অভিযোগ উঠেছে।

আজ ১৭ নভেম্বর ২০২১ রোজ বুধবার গণমাধ্যমের কাছে এ অভিযোগ তুলে ধরেন চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান।

বর্তমানে রাজধানীর এভারকেয়ার হাপাতালে চিকিৎসাধীন খালেদা জিয়া।অভিযোগ করে শায়রুল কবির বলেন, গণতন্ত্রের নেত্রী সাবেক প্রধানমন্ত্রী এ মুহূর্তে গুরুতর অসুস্থ। তাকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে নেওয়ার পরামর্শ দিচ্ছেন তার মেডিকেল বোর্ডের চিকিৎসকরা, পরিবার ও দলের পক্ষ থেকেও বলা হচ্ছে। তিনি হাসপাতালে জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে। একটি কুচক্রী মহল সামাজিক মাধ্যমে ম্যাডামের একটি বিকৃত ছবি দিয়ে বিভ্রান্তি ছড়ানোর চেষ্টা করছে। এ অবস্থায় দেশনেত্রীর বিকৃত ছবি সামাজিক মাধ্যমে প্রচার করা অন্যায়। এ ধরনের ছবিতে বিভ্রান্ত হওয়ার কিছু নেই।

এ মুহূর্তে এমন বিকৃত ছবি প্রচারের রহস্য কী, তা নিয়ে প্রশ্ন তোলেন শায়রুল।

সাবেক এই প্রধানমন্ত্রী আথ্রাইটিস, ডায়াবেটিস, উচ্চ রক্তচাপ, দাঁত, চোখের প্রদাহ, হৃদরোগসহ বয়সজনিত নানা জটিলতায় ভুগছেন বলে জানা গেছে।

প্রসঙ্গত, গত ১২ অক্টোবর গুলশানের বাসভবন থেকে স্বাস্থ্য পরীক্ষা করার জন্য এভারকেয়ার হাসপাতালে নেওয়া হয় খালেদা জিয়াকে। পরে চিকিৎসকদের পরামর্শে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। তিন সপ্তাহেরও বেশি সময় পর গত ৭ নভেম্বর হাসপাতাল থেকে বাসায় ফেরেন তিনি।

সর্বশেষ গত ১৩ নভেম্বর খালেদা জিয়া শারীরিক পরীক্ষা-নিরীক্ষার জন্য হাসপাতালে গেলে চিকিৎসকরা তাকে ভর্তি করার পরামর্শ দেন। বর্তমানে তিনি এভারকেয়ার হাসপাতালের ব্লক ‘বি’-এর সাত হাজার ২০৫ নম্বর কেবিনে ভর্তি রয়েছেন।

 

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102