June 17, 2024, 5:49 pm
শিরোনামঃ
ত্যাগের মহিমায় রাজধানীতে মহল্লায় মহল্লায় চলছে পশু কোরবানি রাজধানীতে মহল্লায় মহল্লায় চলছে পশু কোরবানি পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন অ্যাডভোকেট শেখ জামাল হোসেন মুন্না পবিত্র ঈদ-উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন আলহাজ্ব মোঃ রেজাউল করিম সেন্টমার্টিন পরিদর্শনে পরিস্থিতি মোকাবিলায় তৎপর থাকার নির্দেশ:  বিজিবি মহাপরিচালক   ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনারকে হত্যার আগে ২৫ বার বৈঠক করেন শাহীন বৃক্ষরোপণ কর্মসূচির শুভ উদ্বোধন এবং পুরস্কার বিতরণ করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন মোঃ জাফর ইকবাল (বাবুল) পবিত্র ঈদ-উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন মোঃ সাইফ ইসলাম শুভ পবিত্র ঈদ-উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন মোঃ ইব্রাহিম খান তুষার

রাজনীতির করুন চিত্র কি মোহাম্মদপুর কে গিরে ? প্রিয়নেতারা এখন হাসপাতালে

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Saturday, October 16, 2021
  • 395 Time View
জনাব রবিউল আলমঃ
অভিভাবকহীন মোহাম্মদপুরে আঃলীগের কাণ্ডারী শেখ বজলুর রহমান, আলহাজ্ব মোঃ সাদেক খান একি সঙ্গে শেখ হাসিনার মুক্তি আন্দোলনে ৪ লক্ষ ৫০ হাজার গন সাক্ষর সংগ্রহ করে ইতিহাস সৃষ্টি করেছিলেন। ২১ আগস্ট গেনেট হামলার শিকার শেখ বজলুর রহমানের হাড়ে স্পেন্টার গুলো এখনো জীবন্ত। প্রতিনিয়ত যন্ত্রনা নিয়ে ঢাকা মহানগরকে নেতৃত্ব দিয়ে চলেছেন।জীবন সঙ্গিনীহীন এই জীবন নেতা কর্মীদের জন্য উৎসর্গিত। আলহাজ্ব মোঃ সাদেক খান এমপি একমুহূর্তে জন্য সঙ্গ ত্যাগ করেন নাই। আলহাজ্ব মকবুল হোসেন নাই, বীর মুক্তিযোদ্ধা মতিউর রহমান মিয়াচান হাসপাতালে। দেখার বেকুলতা নিয়ে রোকশানাকে ফোন করেছিলাম, কোন হাসপালে জানা ছিলনা বলে।ইবনে সিনার দর্জায় হাজির হতেই রবিউল বলে সেই আগের সুরে ডাক, ভালো আছো ? প্রতি উত্তরে মুখ থেকে বেরিয়ে আসলো, আপনাকে এই অবস্থায় রেখে আমরা ভালো থাকতে পারি। কিছুটা সময় নিরব। চোখ দিয়ে জল গড়িয়ে পরছে, বুঝতে পারিনি। আর দারিয়ে থাকতে পারলামনা। বেশী সময় থাকাও ঠিক হবে না মনে করে সবাইকে নিয়ে বেরিয়ে আসলাম। মনের মাঝে হাজারো প্রশ্ন। হাজারো স্মৃতির উদয় হলো। ঢাকা কোর্টে হাজিরা দিতে বজলু ভাই সহ ৮৩ জন আসামী হয়েছিলাম। আত্নগোপনে থেকেও মাসে একদিন মিলন মেলায় পরিনত হতাম। একদিনের আনন্দ উপভোগ্য থেকে আদালত আমাদেরকে বঞ্চিত করেছিল,মামলা থেকে বেকসুর খালাস দিয়ে। সেদিনও কান্নায় ভেঙে পরেছিলাম। বজলু ভাই বুকে জরিয়েধরে হাসি ঠাট্টায় ভরিয়ে দিয়েছিল। আজ হাসপাতালে যখন চোখে পানি বেরুচ্ছিল, তখন কেউ শান্তনা দেওয়ার ছিলোনা। মাবুদ বজলু ভাই, সাদেক ভাইকে দীর্ঘ হায়াৎদান করো। আমাদেরকে দমক দেওয়ার, শাসন করার আর কেহ নাই মাবুদ।
লেখকঃ বাংলাদেশ মাংস ব্যবসায়ী সমিতির মহাসচিব ও রাজধানী মোহাম্মদপুর থানার ৩৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জনাব রবিউল আলম।
শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102