February 24, 2024, 8:47 am
শিরোনামঃ
রাষ্ট্রপতি পুলিশ পদক পাচ্ছেন মোহাম্মদপুর থানার ওসি মোঃ মাহফুজুল হক ভূঞা ডিএনসিসি নির্মাণাধীন ১০ তলা ভবনের ৭০ ভাগ খালের জায়গায়, গুঁড়িয়ে দিচ্ছে টাউন হল (কাঁচা বাজার) বণিক সমিতির নির্বাচনে সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত হলেন মোঃ আঃ সাত্তার সওদাগর টাউন হল (কাঁচা বাজার) বণিক সমিতির নির্বাচনে সহ-সভাপতি পদে নির্বাচিত হলেন মোঃ মোহন মিয়া সরদার  মোহাম্মদপুর  টাউন হল (কাঁচা বাজার) বণিক সমিতির নির্বাচনে বাবুল সভাপতি, শাহাজান সম্পাদক তওবা করে বিএনপি নেতাদের রাজনীতি থেকে বিদায় নেয়া উচিত: জাহাঙ্গীর কবির নানক সংরক্ষিত আসনে জাতীয় পার্টির মনোনয়ন পেলেন সালমা ইসলাম ও নূরুন নাহার সেহরি ও ইফতারের সময়সূচি প্রকাশ বিশ্বের সবচেয়ে বড় কোরআন প্রতিযোগিতায় বাংলাদেশি বিচারক জন্মদিনে ভালোবাসায় সিক্ত আওয়ামী লীগ নেতা রমিজ উদ্দিন ফরাজী

৩১ নং ওয়ার্ড এলাকাবাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন সাজেদুল হক খান রনি

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Tuesday, July 20, 2021
  • 187 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ পবিত্র ঈদুল আযহা উপলক্ষে রাজধানী মোহাম্মদপুর থানার ৩১ নং ওয়ার্ড এলাকাবাসীকে আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন রাজধানী মোহাম্মদপুর থানার ৩১ নং ওয়ার্ড এর বিএনপির কাউন্সিলর প্রার্থী,  আবাহনী সমর্থক গোস্টির কোষাধ্যক্ষ, ৩১ নং ওয়ার্ড বিএনপির সংগ্রামী সাধারণ সম্পাদক, বিশিষ্ট ব্যবসায়ি ও সমাজসেবক জনাব সাজেদুল হক খান রনি।

আজ ২০ জুলাই ২০২১ রোজ মঙ্গলবার এক শুভেচ্ছা বার্তায় এবারের ঈদুল আযহায় সর্বোচ্চ ত্যাগ স্বীকারের মাধ্যমে পারস্পরিক সহযোগিতা নিয়ে অসহায় ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ানোর জন্য দেশবাসীর প্রতি আহ্বান জানান তিনি।

সাজেদুল হক খান রনি বলেন, মহান আল্লাহ নির্দেশে স্বীয় পুএ হযরত ইসমাইল (আ.) কে কোরবানি করতে উদ্যত হয়ে হযরত ইব্রাহিম (আ.) আল্লাহর প্রতি অগাধ ভালোবাসা, অবিচল আনুগত্য ও অকুন্ঠ আত্মত্যাগের যে সুমহান দৃষ্টান্ত স্থাপন করেছেন তা অতুলনীয়। আল্লাহর প্রতি এই অকৃত্রিম ভালোবাসা ও ত্যাগের আদর্শ আমাদের ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলিত হলেই প্রতিষ্ঠিত হবে শান্তি ও সৌহার্দ্য। আযহার অর্থ কোরবানি বা উৎসর্গ করা। তা প্রসারিত করতে হবে সকলের কর্ম ও চিন্তায়। কোরবানির শিক্ষা ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলিত করতে হবে। প্রতিবছর পবিত্র ঈদুল আযহার মধ্য দিয়ে স্বচ্ছল মুসলমানগন কোরবানিকৃত পশুর গোস্ত আত্মীয়স্বজন ও গরীব দুঃখী অসহায় মানুষের মাঝে বিলিয়ে দিয়ে মানুষে মানুষে সহ মর্মিতা ও সাম্যের বানী প্রতিষ্ঠিত করেন।

সাজেদুল হক খান রনি বলেন, করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এ পর্যন্ত দেশে এবং বিদেশে যারা ইন্তেকাল করেছেন আমরা মহান রাব্বুল আলামিনের কাছে তাদের জন্য মাগফিরাত কামনা করছি। করোনা মহামারীর ভয়াবহতা থেকে রক্ষা পাওয়ার জন্য মহান আল্লাহ তায়ালার নিকট কায়মনোবাক্যে এ দু‘আ করছি, তিনি যেন আমাদের সকল প্রকার বিপদ-আপদ দূর করে দেন এবং করোনা পরিস্থিতির এই বিপর্যয়কর অবস্থা থেকে মুক্তি দান করেন।

বিশেষ করে পঁচাত্তর বছর বয়সী সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে নিঃশর্ত মুক্তি দিয়ে তার পছন্দ মতন বিদেশের হাসপাতালে চিকিৎসার প্রয়োজনীয় ব্যবস্থা ও পদক্ষেপ গ্রহনের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে জোরালো দাবি জানান।

জনাব সাজেদুল হক খান রনি আরো বলেন, উন্নত চিকিৎসার অভাবে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার অনাকাঙ্ক্ষিত কিছু হয়ে গেলে এর দায় বর্তমান সরকার কোনোভাবেই এড়াতে পারবে না।বাংলাদেশের একজন জ্যেষ্ঠ নাগরিক এবং সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান (বীর উত্তম) এর সহধর্মিণী হিসেবে এই সামান্য সুযোগ সুবিধা পাওয়ার অধিকার রাখেন দেশনেত্রী বেগম খালেদা জিয়া।

পরিশেষে তিনি সকলকে প্রানঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে সরকারি নির্দেশনা মেনে, নিরাপদ ও সামাজিক দূরত্ব বজায় রেখে পবিত্র ঈদুল আযহা পালন করার আহ্বান জানান।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102