বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১০:৪২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
২৬ শর্তে বিএনপিকে সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশের অনুমতি বিএনপির বিভাগীয় সমাবেশ থেকে সঠিক রাজনৈতিক নির্দেশনা নাই অবিভক্ত ঢাকার নির্বাচিত মেয়র মোহাম্মদ হানিফ এর মৃত্যু বার্ষিকীতে ব্যথিত হয়েছি বাসাপ এর জমকালো ৩৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ব্রাজিলের ৪০০ জার্সি বিতরণ করলেন ঝাল মুড়ি বিক্রেতা মোহাম্মদ জাবেদ বিএনপির সঙ্গে জোটের প্রশ্নই আসে না: রওশন এরশাদ মেয়র হানিফকে হারিয়ে, ঢাকা এখন রাজনৈতিক অন্ধকারে বিশ্বকাপে নতুন ইতিহাস গড়লেন মেসি সিমিন হোসেন রিমি আ.লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মনোনীত হওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন আবু সাঈদ তালুকদার রিচার্লিসনের জোড়া গোল, দাপুটে জয় ব্রাজিলের

ভাস্কর্যবিরোধীদের কঠোর জবাব দেয়া হবে: মোঃ মনিরুজ্জামান

রিপোর্টারের নাম:
  • আপডেট টাইম রবিবার, ৬ ডিসেম্বর, ২০২০
  • ৫৩৯ দেখা হয়েছে

খাস খবর বাংলাদেশঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্যবিরোধীদের কঠোর জবাব দেয়া হবে বলে জানিয়েছেন ঢাকা মহানগর-উত্তর মোহাম্মদপুর থানার ৩১ আওয়ামী লীগের কার্যনির্বাহী পরিষদের সদস্য বীর মুক্তিযোদ্ধ মোঃ মনিরুজ্জামান। কুষ্টিয়ার জাতির পিতার ভাস্কর্যের ভাংচুরকারীদের বিষয়ে তিনি বলেন, তারা যে অপরাধ করেছে তার সমুচিত কঠোর জবাব দেয়া হবে।

আজ ৬ ডিসেম্বর ২০২০ রোজ রোববার বিকেলে মোহাম্মদপুর টাউনহল শহীদ পার্ক কেন্দ্রীয় জামে মসজিদ এর সামনে এই বিক্ষোভ মিছিল, প্রতিবাদ সমাবেশে বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আজ ৬ ডিসেম্বর ২০২০ রোজ রোববার বিকেলে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি এবং ঢাকা-১৩ মোহাম্মদপুর-আদাবর ও শেরেবাংলা নগর) আসনের এমপি ও বিশিষ্ট রাজনীতিবিদ আলহাজ্ব মোঃ সাদেক খান এমপির দিক নির্দেশণায় মোহাম্মদপুর টাউনহল শহীদ পার্ক কেন্দ্রীয় জামে মসজিদ এর সামনে এই বিক্ষোভ মিছিল, প্রতিবাদ সমাবেশ বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বীর মুক্তিযোদ্ধ মোঃ মনিরুজ্জামান বলেন, স্বাধীনতাবিরোধীরা এদেশকে অনেক পিছিয়ে দিয়েছে। আমরা আর পিছিয়ে যেতে চাইনা। তিনি বলেন, পাক হানাদার বাহিনীর পদলেহনকারী ও পাকিস্তানী ভাবধারায় যারা বাংলাদেশে রাজনীতি করছে, যারা পাকিস্তানের স্বপ্ন বাস্তবায়ন করার জন্য এখনো স্বপ্ন দেখে, আমরা দেখতে পাচ্ছি আজকে ভাস্কর্যের নামে তারা বঙ্গবন্ধুর উপর আক্রমণ করতে চায়। বঙ্গবন্ধুর ভাস্কর্যবিরোধীদের উদ্দেশ্যে তিনি আরো বলেন, তারা জানেনা, বাংলাদেশের জন্মদাতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। যতদিন বাংলাদেশ থাকবে, যতদিন আমার জাতীয় পতাকা উড়বে, ততদিন বঙ্গবন্ধু অমর হয়ে থাকবে।

শেয়ার করুন

এই ধরনের আরও খবর...

Dairy and pen distribution

themesba-lates1749691102