May 24, 2024, 10:59 pm
শিরোনামঃ
শৈলকুপার এক ব্যবসায়ীকে পিটিয়ে আহত করেছে দুর্বৃত্তরা এমন যদি হতোঃ কবি মোঃ খোকন খান ইন্টারন্যাশনাল আইকনিক এক্সিলেন্স অ্যাওয়ার্ডে মনোনীত ডেইজী সারোয়ার জাতীয় সাংবাদিক কল্যাণ ফোরামের কমিটি গঠন সাংবাদিককে হেনস্থাকারী ছাত্রলীগ নেতার বিচার চায় বিডিজেএ ঘটনার সময় বাংলাদেশে ছিলাম, আমাকে ফাঁসানো হয়েছে : আক্তারুজ্জামান শাহীন বাবাকে নিয়ে এমপি আনারের মেয়ে ডরিন আবেগঘন স্ট্যাটাস বাবার হত্যার বিচারে চাইলেন মুমতারিন ফেরদৌস ডরিন মৎস্যজীবী লীগের ২১তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিখোঁজ ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিমের ‘লাশ’ কলকাতা থেকে উদ্ধার

ঝিনাইদহ সদর উপজেলায় ১৫ টি ইউনিয়নে নবনির্বাচিত চেয়ারম্যান হলেন যারা

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Sunday, December 26, 2021
  • 199 Time View
মোঃ ইব্রাহিম হোসেনঃ  ঝিনাইদহ সদর উপজেলার ১৫ টি ইউনিয়ন পরিষদের নির্বাচন সুষ্ঠু এবং শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে।
২৬ ডিসেম্বর ২০২১ রোজ রবিবার  সকাল ৮ টা হতে বিকাল ৪ টা পর্যন্ত কোন বিরতি ছাড়াই চলে এই ভোট গ্রহন।
নির্বাচনে বে সরকারী ফলাফলে নৌকা প্রতিক নিয়ে বিজয়ী হয়েছেন ৫ জন চেয়ারম্যান প্রার্থী তারা হলেন, ১৪ নং ঘোড়শাল ইউনিয়নে মাসুদ পারভেজ লিল্টন, ফুরসুন্দি ইউনিয়নে শিকদার শহীদুল ইসলাম, সাগান্না ইউনিয়নে মোজাম্মেল হোসেন, গান্না ইউনিয়নে আতিকুল হাসান মাসুম এবং পোড়াহাটি ইউনিয়নে শহিদুল ইসলাম হিরণ।
বাকী ১০টি ইউনিয়নে যারা বিজয়ী হয়েছেন তারা হলেন, দোগাছি ইউনিয়নে মোটরসাইকেল প্রার্থী, গোলাম কিবরিয়া কাজল, মধুহাটি ইউনিয়নে মোটর সাইকেল প্রতীকে আলতাফ হোসেন, ১৫ নং কালিচরণপুর ইউনিয়নে আনারসের প্রার্থী জাহাঙ্গীর আলম, ৫ নং কুমড়াবাড়ীয়া ইউনিয়নে- মোটরসাইকেল প্রার্থী সিরাজুল ইসলাম, ১নং সাধুহাটি ইউনিয়নে মোটরসাইকেল প্রার্থী কাজী নাজির হোসেন , ১০ নং হরিশংকরপুর ইউনিয়নে- মোটরসাইকেল প্রার্থী খন্দকার ফারুকুজ্জামান ফরিদ, হলিধানী ইউনিয়নে- আনারস প্রতীকের প্রার্থী এনামুল হক নিলু , মহারাজপুর ইউনিয়নে চশমা প্রতীকের প্রার্থী খুরশিদ আলম মিয়া, নলডাঙ্গা ইউনিয়নে মোটরসাইকেল প্রার্থী রিপন হোসেন, এবং পদ্মাকর ইউনিয়নে মোটরসাইকেল প্রার্থী বিকাশ বিশ্বাস।

নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করতে জেলা প্রশাসন ও পুলিশ কঠোর অবস্থানে ছিল। ভোটকেন্দ্রে অনিয়ম রোধে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন ছিল। গোয়েন্দা দিয়ে জরিপের মাধ্যমে ঝুকিপূর্ণ কেন্দ্র চিহ্নিত করে সেখানে নেয়া হয় বিশেষ ব্যবস্থা।

ঝিনাইদহ জেলা নির্বাচন অফিসার মোহা. আ. ছালেক জানান, নির্বাচনে চেয়ারম্যানের ১৫টি পদে ৭২ জন, সাধারণ সদস্যের ১৩৫ পদে ৪৯৫ জন ও সংরক্ষিত মহিলা আসনের ৪৫টি পদের বিপরীতে ১৪৮ জন প্রতিদ্বন্দ্বিতা করেন। ১৫টি ইউনিয়নে মোট ভোটকেন্দ্র ছিল ১৪৮টি। স্থায়ী ও অস্থায়ী মিলে মোট ৮১০টি ভোটকক্ষে ভোটগ্রহণ করা হয়।

১৫টি ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ২ লক্ষ ৫৩ হাজার ৫০০। এর মধ্যে পুরুষ ভোটার ১ লক্ষ ২৭ হাজার ৬৮৮ ও মহিলা ভোটার ১ লক্ষ ২৫ হাজার ৮১২ জন।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102