April 20, 2024, 2:13 am
শিরোনামঃ
কৃষক লীগ নেতাদের গণভবনের শাকসবজি উপহার দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আন্দোলনে ও নির্বাচনে ব্যর্থ হয়ে বিএনপি নিজেরাই মহাবিপদে আছে: ওবায়দুল কাদের শুধু প্রশাসন দিয়ে মাদক ও কিশোর গাং প্রতিরোধ করা সম্ভব নয় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনা বাস্তবায়ন করতে ব্যর্থ হলে ? গুচ্ছভুক্ত ২৪ বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা ভন্ড কবিরাজ বলেন তিনমাথা,জ্বীন দিয়ে ও গোখরা সাপের কামড় দিয়ে শেষ করে দিব জানা গেল কোরবানি ঈদের সম্ভাব্য তারিখ বাংলা ও বাঙ্গালীর নববর্ষঃ আঃ রহমান শাহ ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন কৃষক লীগ নেতা মোঃ হালিম খান পদ্মা সেতুতে একদিনে সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড

৩৪ নং ওয়ার্ড যুবদলের সদস্য সচিব হলেন হলেন মিজানুর রহমান

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Thursday, November 17, 2022
  • 329 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ ঢাকা মহানগর উত্তর মোহাম্মদপুর থানার ৩৪ নং ওয়ার্ডের বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের
নবনির্বাচিত সদস্য সচিব হলেন মিজানুর রহমান।

১৫ নভেম্বর ২০২২ রোজ মঙ্গলবার ঢাকা মহানগর উত্তর বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের আহবায়ক শফিকুল ইসলাম মিল্টন ও সদস্য সচিব মোস্তফা জগলুল পাশা পাপেল এর স্বাক্ষরিত এই কমিটি ঘোষণা করা হয়।

মিজানুর রহমান বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের আদর্শ ধারণ করে দলের একনিষ্ঠ কর্মী হিসেবে নিরলস পরিশ্রম করে আসছেন। আগামীতে দলের জন্য তিনি যেকোন ত্যাগ-তিতিক্ষায় দৃঢ় প্রতিজ্ঞ।

ঢাকা মহানগর উত্তর বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের আহবায়ক শফিকুল ইসলাম মিল্টন ও সদস্য সচিব মোস্তফা জগলুল পাশা পাপেল এর স্বাক্ষরিত আহবায়ক কমিটিতে জানানো হয়েছে, ১ম যুগ্ম আহবায়ক ও সদস্য সচিব এর স্বাক্ষরে সকল সাংগঠনিক সিদ্ধান্ত অনুমোদিত হবে।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102