April 23, 2024, 11:25 am
শিরোনামঃ
জনমত পারমাণবিক বোমাকে পরাজিত করে,নির্বাচন সত্যকে উপজেলা নির্বাচন থেকে আওয়ামীলীগের নতুন নেতৃত্ব উঠে আসবে গরু ও মাংস আমদানীর বিতর্কে অংশ নিতে চাইছিলাম না। ধর্ম নিরপেক্ষ ভারত কে বাঁচাতে,বিজেপি বিরোধী ঐক্য চাই তাপমাত্রা কমাতে যেসব পরামর্শ দিলেন চিফ হিট অফিসার বুশরা কৃষক লীগ নেতাদের গণভবনের শাকসবজি উপহার দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আন্দোলনে ও নির্বাচনে ব্যর্থ হয়ে বিএনপি নিজেরাই মহাবিপদে আছে: ওবায়দুল কাদের শুধু প্রশাসন দিয়ে মাদক ও কিশোর গাং প্রতিরোধ করা সম্ভব নয় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনা বাস্তবায়ন করতে ব্যর্থ হলে ? গুচ্ছভুক্ত ২৪ বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা

৩১ নাং ওয়ার্ড আ.লীগের সাধারণ সম্পাদক পদে জনপ্রিয়তার শীর্ষে লিটন মাষ্টার

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Saturday, June 11, 2022
  • 4307 Time View

নিজস্ব প্রতিনিধিঃ ঢাকা মহানগর উত্তর মোহাম্মদপুর থানা ও ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন আগামীকাল ১২ জুন অনুষ্ঠিত হবে। সম্মেলনকে ঘিরে নেতাকর্মীদের মধ্যে দেখা দিয়েছে উৎসাহ, উদ্দীপনা।

বর্তমান সময়ে আওয়ামী লীগের সভাপতি ও বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নানা রকম অন্যায় ও দুর্নীতি বিরোধী অভিযান পরিচালনা করে যে পরিচ্ছন্ন ও স্বচ্চ রাজনীতির মাইল ফলক স্থাপন করতে যাচ্ছেন তারই আদর্শের সৈনিক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে ধারণ করা পরিক্ষিত আওয়ামী লীগ নেতা মোঃ মোকলেছুর রহমান(লিটন মাষ্টার)।

মোহাম্মদপুর থানার ৩১ নাং ওয়ার্ড আওয়ামী লীগের বর্তমান কার্যনির্বাহী পরিষদের সদস্য মোঃ মোকলেছুর রহমান(লিটন মাষ্টার)নির্লোভ ও স্বচ্চ রাজনৈতিক হিসেবে এলাকার সাধারণ সমর্থকদের মাঝে তুমুল জনপ্রিয়।

স্থানীয় আওয়ামী লীগের এবং এলাকার সাধারণ মানুষের সাথে কথা বলে জানা যায়, মোহাম্মদপুর থানার ৩১ নাং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদে যে কয়েক জনের নাম শোনা যাচ্ছে তাদের মধ্যে মোঃ মোকলেছুর রহমান (লিটন মাষ্টার) জনপ্রিয়তা সবচেয়ে বেশি।

আওয়ামী লীগের এই জনপ্রিয় নেতা মোঃ মোকলেছুর রহমান (লিটন মাষ্টার) বলেন, ব্যক্তিগত প্রত্যাশার কথা বলতে গেলে আমি মোহাম্মদপুর থানার ৩১ নাং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদ প্রত্যাশা করছি। এখন দলের নেতৃবৃন্দরা যেটা ভালো মনে করবেন, সেটাই হবে। আমি সেখান থেকেই দলের নিবেদিত প্রাণ হয়ে কাজ করব।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102