April 19, 2024, 10:53 am
শিরোনামঃ
শুধু প্রশাসন দিয়ে মাদক ও কিশোর গাং প্রতিরোধ করা সম্ভব নয় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনা বাস্তবায়ন করতে ব্যর্থ হলে ? গুচ্ছভুক্ত ২৪ বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা ভন্ড কবিরাজ বলেন তিনমাথা,জ্বীন দিয়ে ও গোখরা সাপের কামড় দিয়ে শেষ করে দিব জানা গেল কোরবানি ঈদের সম্ভাব্য তারিখ বাংলা ও বাঙ্গালীর নববর্ষঃ আঃ রহমান শাহ ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন কৃষক লীগ নেতা মোঃ হালিম খান পদ্মা সেতুতে একদিনে সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড জাহাজেই ঈদুল ফিতরের নামাজ আদায় করলেন জিম্মি নাবিকরা পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে আলহাজ্ব লায়ন মোঃ দেলোয়ার হোসেন

১২ নং বাজার ইউনিট আওয়ামী লীগের সহ-সভাপতি হলেন আব্দুর রহিম দেওয়ান

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Thursday, October 14, 2021
  • 411 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ ঢাকা মহানগর উত্তর মোহাম্মদপুর থানার ৩১ নং ওয়ার্ডের অন্তর্গত ১২ নং বাজার ইউনিট আওয়ামী লীগের সহ-সভাপতি হলেন রাজপথের লড়াকু সৈনিক আব্দুর রহিম দেওয়ান।

১৪ অক্টোবর ২০২১ রোজ বৃহস্পতিবার রাজধানী মোহাম্মদপুর টাউন হল বাজারে সম্মেলনের মাধ্যমে তিনি সহ-সভাপতি হন।

আগামী ৩ বছরের জন্য ঢাকা মহানগর উত্তর মোহাম্মদপুর থানার ৩১ নং ওয়ার্ড আওয়ামী লীগে সম্মেলনের ২য় অধিবেশনে সাবজেক্ট কমিটির মাধ্যমে এবং কাউন্সিলারদের সর্বসম্মতিক্রমে ১২ নং বাজার ইউনিট আওয়ামী লীগের আংশিক কমিটি ঘোষনা করা হয়।

এতে সভাপতি মোঃ মনির হোসেন, সহ-সভাপতি আব্দুর রহিম দেওয়ান এবং সাধারণ সম্পাদক শেখ মোঃ বিল্লাল হোসেন ও যুগ্ম-সাধারণ সম্পাদক মাজহারুল হক বাবর।

আংশিক কমিটি ঘোষনা করেন সম্মেলনে প্রধান অতিথি ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল হক রানা এবং বিশেষ অতিথি ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক ও মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি অধ্যক্ষ এম এ সাত্তার।

আব্দুর রহিম দেওয়ান খাস খবর বাংলাদেশকে বলেন, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ,‘মোহাম্মদপুর থানা ও ওয়ার্ড আওয়ামী লীগের নেতারা আমাকে যেখানেই মূল্যায়ন করবেন, আমি সেখানেই কাজ করে যাব। নগর, থানা  এবং ওয়ার্ড আওয়ামী লীগের নেতারা আমাকে মূল্যায়ন করেছেন। আমি উনাদের দীর্ঘায়ু কামনা করি।’

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102