March 29, 2024, 2:42 pm
শিরোনামঃ
রাজধানী মোহাম্মদপুরে এতিম শিশুদের ইফতার করালেন আলহাজ্ব মোঃ সাদেক খান নিষেধাজ্ঞার মধ্যে ভারত থেকে পেঁয়াজ আমদানির প্রস্তাব অনুমোদিত চাঁদর পুড়িয়ে পণ্য বর্জন হয় না,ভারতীয় পণ্যে অর্জিত রক্ত বর্জন করুণ স্বাধীনতা ও জাতীয় দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে বাংলাদেশ যুব মহিলা লীগের শ্রদ্ধা পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে লিটন মাস্টার এর ঈদ উপহার বিতরণ পপুলার লাইফ পর্ষদের বিরুদ্ধে অভিযোগ খতিয়ে দেখছে বিএসইসি টাউন হল (কাঁচা বাজার) বণিক সমিতির সাংগঠনিক সম্পাদক মোঃ আঃ সাত্তার সওদাগর রোজাদারদের ইফতার করালেন সঠিক ইতিহাস রচনার বিকল্প নাই : জেবেল – মোস্তফা ভোক্তার অধিকার রক্ষা, ডাল চাল,আলু পেয়াজ মাংসে সীমাবদ্ধ নয় শেখ হাসিনার বিকল্প নাই বলে আওয়ামীগারদের এতো কষ্ট

হাসান ড্রোন আমাদের সক্ষমতার ক্ষুদ্র অংশ: হিজবুল্লাহ এমপি

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Monday, February 21, 2022
  • 323 Time View

খাস খবর বাংলাদেশ ডেস্কঃ লেবাননের ইসলামি প্রতিরোধ আন্দোলন হিজবুল্লাহর এমপি মোহাম্মদ রা’দ বলেছেন, সম্প্রতি ইসরাইলের আকাশে সংগঠনের যোদ্ধারা সফলভাবে যে ড্রোন উড়িয়েছে তা হিজবুল্লাহর সামরিক সক্ষমতার সামান্য একটি অংশ মাত্র।

লেবাননের জাতীয় সংসদে হিজবুল্লাহ সংসদীয় দলের প্রধান মোহাম্মদ রা’দ বলেন, এই ড্রোন ইহুদিবাদী ইসরাইলি বাহিনীর অন্তরে কাঁপন ধরিয়ে দিয়েছে। তিনি ‘হাসান ড্রোনের’ প্রশংসা করে বলেন, হিজবুল্লাহর সামরিক খাতে এটি অনেক বড় অর্জন যা ইহুদিবাদী বাহিনীর হামলা প্রতিহত করতে সক্ষম হবে।

মোহাম্মদ রা’দ আরো বলেন, লেবাননকে রক্ষার জন্য হিজবুল্লাহ যে সমস্ত অস্ত্র এবং সামরিক সরঞ্জাম তৈরি করেছে হাসান ড্রোন তার একটি ক্ষুদ্র অংশ মাত্র। লেবাননের প্রতিরক্ষায় হিজবুল্লাহ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে বলেও মোহাম্মদ রা’দ উল্লেখ করেন।

এদিকে, হিজবুল্লাহর নির্বাহী পরিষদের উপ প্রধান নাবিল কাউক হাসান ড্রোনের প্রশংসা করে বলেছেন, এই ড্রোন ইহুদিবাদী ইসরাইলের সামরিক বাহিনীকে গভীরভাবে শোকাহত করেছে। সামনের দিনগুলোতে এই ড্রোন তাদের জন্য বিরাট অপমান বয়ে আনবে।

গত ১৯ ফেব্রুয়ারি ইসরাইলের আকাশে নির্বিঘ্নে প্রবেশ করে হাসান ড্রোন। এ ড্রোন ভূপাতিত করার জন্য ইসরাইলের এফ-১৬ জঙ্গিবিমান, অ্যাপাচি হেলিকপ্টার ও আয়রন ডোম ক্ষেপণাস্ত্র ব্যবস্থা ব্যবহার করা হলেও তা ভূপাতিত করা সম্ভব হয় নি। এ নিয়ে ইসরাইলের গণমাধ্যম ইহুদিবাদী বাহিনীর কঠোর সমালোচনা করেছে। পাশাপাশি তারা একে ইসরাইলের জন্য পরাজয় বলে মন্তব্য করেছে। সূত্রে-পার্সটুডের।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102