April 20, 2024, 1:55 am
শিরোনামঃ
কৃষক লীগ নেতাদের গণভবনের শাকসবজি উপহার দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আন্দোলনে ও নির্বাচনে ব্যর্থ হয়ে বিএনপি নিজেরাই মহাবিপদে আছে: ওবায়দুল কাদের শুধু প্রশাসন দিয়ে মাদক ও কিশোর গাং প্রতিরোধ করা সম্ভব নয় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনা বাস্তবায়ন করতে ব্যর্থ হলে ? গুচ্ছভুক্ত ২৪ বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা ভন্ড কবিরাজ বলেন তিনমাথা,জ্বীন দিয়ে ও গোখরা সাপের কামড় দিয়ে শেষ করে দিব জানা গেল কোরবানি ঈদের সম্ভাব্য তারিখ বাংলা ও বাঙ্গালীর নববর্ষঃ আঃ রহমান শাহ ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন কৃষক লীগ নেতা মোঃ হালিম খান পদ্মা সেতুতে একদিনে সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড

হাসপাতাল থেকে বাসায় সাবেক অর্থমন্ত্রী মুহিত

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Thursday, August 19, 2021
  • 412 Time View

ষ্টাফ রিপোর্টারঃ করোনাভাইরাস (কোভিড-১৯) থেকে মুক্তি পেয়ে সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত বাসায় ফিরেছেন।

১৮ আগস্ট ২০২১ রোজ বুধবার রাতে তিনি রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতাল- সিএমএইস’ থেকে বাসায় ফেরেন।

মুহিতের পুত্রবধূ মানতাসা আহমেদ জানিয়েছেন, বাসায় ফেরার পর আবুল মাল আবদুল মুহিত সুস্থ আছেন। তবে তার শরীর বেশ দুর্বল। করোনার কিছু উপসর্গসহ শারীরিকভাবে অসুস্থতাবোধ করেছিলেন তিনি। পরে ২৫ জুলাই করোনার নমুনা দেন মুহিত। করোনার নমুনা পরীক্ষার ফলাফলে পজিটিভ আসে তার। একইসঙ্গে করোনায় আক্রান্ত হয়েছেন তার বড় ছেলে শাহেদ মুহিতও। তার শারীরিক অবস্থা এখন পর্যন্ত মোটামুটি ভালো।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতকে ২৯ জুলাই সিএমএইচে ভর্তি করা হয়। আবুল মাল আবদুল মুহিতের ভাই পররাষ্ট্র মন্ত্রী এ কে আব্দুল মোমেন। তিনি মুহিতের সুস্থতার জন্য সিলেটসহ দেশ-বিদেশের সবার কাছে দোয়া কামনা করেছেন।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102