March 28, 2024, 5:05 pm
শিরোনামঃ
রাজধানী মোহাম্মদপুরে এতিম শিশুদের ইফতার করালেন আলহাজ্ব মোঃ সাদেক খান নিষেধাজ্ঞার মধ্যে ভারত থেকে পেঁয়াজ আমদানির প্রস্তাব অনুমোদিত চাঁদর পুড়িয়ে পণ্য বর্জন হয় না,ভারতীয় পণ্যে অর্জিত রক্ত বর্জন করুণ স্বাধীনতা ও জাতীয় দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে বাংলাদেশ যুব মহিলা লীগের শ্রদ্ধা পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে লিটন মাস্টার এর ঈদ উপহার বিতরণ পপুলার লাইফ পর্ষদের বিরুদ্ধে অভিযোগ খতিয়ে দেখছে বিএসইসি টাউন হল (কাঁচা বাজার) বণিক সমিতির সাংগঠনিক সম্পাদক মোঃ আঃ সাত্তার সওদাগর রোজাদারদের ইফতার করালেন সঠিক ইতিহাস রচনার বিকল্প নাই : জেবেল – মোস্তফা ভোক্তার অধিকার রক্ষা, ডাল চাল,আলু পেয়াজ মাংসে সীমাবদ্ধ নয় শেখ হাসিনার বিকল্প নাই বলে আওয়ামীগারদের এতো কষ্ট

হারিয়ে যাওয়া মোবাইল উদ্ধার অব্যহত রাখছে মোহাম্মদপুর থানা পুলিশ

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Monday, January 23, 2023
  • 691 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ বিগত কয়েক বছরের মধ্যে তথ্যপ্রযুক্তির সুবিধা নিয়ে বাংলাদেশ প্রচুর উন্নতি সাধন করেছে।ডিজিটাল বাংলাদেশে তথ্য প্রযুক্তির ব্যবহারের মাধ্যমে হারিয়ে যাওয়া মোবাইল উদ্ধার করে প্রতিনিয়ত জন-সাধারণের মুখে হাসি ফোটানোর চেষ্টা অব্যহত রাখছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মোহাম্মদপুর থানার পুলিশ।আর জন-সাধারণের মুখে হাসি ফোটানোর কাজটি যার নেতৃত্বে হচ্ছে তিনি হচ্ছেন মোহাম্মদপুর থানার স্বনামধন্য অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ।

অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ এর সার্বিক তত্ত্বাবধান ও নির্দেশনায় তথ্য প্রযুক্তি ব্যবহার করে মোহাম্মদপুর থানার জনপ্রিয় এএসআই মোঃ মোশারফ হোসেন এর আপ্রাণ চেষ্টায় হারানো মোবাইল ফোন নিয়মিত উদ্ধার করে মোবাইলের প্রকৃত মালিক কে বুঝিয়ে দিচ্ছেন।

হারানো মোবাইল ফোন নিয়মিত উদ্ধার করে মোবাইলের প্রকৃত মালিক কে বুঝিয়ে দেওয়ার ব্যাপারে জানতে চাইলে মোহাম্মদপুর থানার এএসআই মোঃ মোশারফ হোসেন খাস খবর বাংলাদেশ কে বলেন, পুলিশ নানা কাজে ব্যস্ত থাকেন। তারপরও তারা পেশাদার। অভিযোগ পেলে হারানো বা খোয়া যাওয়া মোবাইল ফোন উদ্ধারে আন্তরিকতার সঙ্গে চেষ্টা করেন। তথ্য ও প্রযুক্তির সহায়তায় ও আইএমই নম্বর সার্চ করে তিনি অনেক মোবাইল ফোন উদ্ধার করে মোবাইলের প্রকৃত মালিক কে বুঝিয়ে দিয়েছেন।

ওসি আবুল কালাম আজাদ মোহাম্মদপুর থানায় যোগদানের পরই পাল্টে যেতে শুরু করেছে থানার চিত্র। এখন পুলিশ শাসক নয়, জনগণের সেবকে পরিণত হয়েছে। ওসি আবুল কালাম আজাদ মোহাম্মদপুর থানায় যোগদানের পর থেকেই তাঁর কাজের ধারাবাহিকতা-সাফল্য স্বাক্ষী হয়ে থাকবে মোহাম্মদপুরের ইতিহাসে।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102