April 25, 2024, 12:26 am
শিরোনামঃ
জনমত পারমাণবিক বোমাকে পরাজিত করে,নির্বাচন সত্যকে উপজেলা নির্বাচন থেকে আওয়ামীলীগের নতুন নেতৃত্ব উঠে আসবে গরু ও মাংস আমদানীর বিতর্কে অংশ নিতে চাইছিলাম না। ধর্ম নিরপেক্ষ ভারত কে বাঁচাতে,বিজেপি বিরোধী ঐক্য চাই তাপমাত্রা কমাতে যেসব পরামর্শ দিলেন চিফ হিট অফিসার বুশরা কৃষক লীগ নেতাদের গণভবনের শাকসবজি উপহার দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আন্দোলনে ও নির্বাচনে ব্যর্থ হয়ে বিএনপি নিজেরাই মহাবিপদে আছে: ওবায়দুল কাদের শুধু প্রশাসন দিয়ে মাদক ও কিশোর গাং প্রতিরোধ করা সম্ভব নয় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনা বাস্তবায়ন করতে ব্যর্থ হলে ? গুচ্ছভুক্ত ২৪ বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা

স্বাধীনতা দিবসে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীকে পুতিনের শুভেচ্ছা

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Saturday, March 26, 2022
  • 170 Time View

খাস খবর বাংলাদেশঃ বাংলাদেশের স্বাধীনতা দিবসে রাষ্ট্রপতি আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা জানিয়েছেন রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন।

ঢাকায় রুশ দূতাবাসের এক বিবৃতিতে বলা হয়েছে, রাশিয়া এবং বাংলাদেশের সম্পর্ক বন্ধুত্ব ও পারস্পরিক শ্রদ্ধার উৎকৃষ্ট ঐতিহ্যের ওপর ভিত্তিতে গড়ে উঠেছে বলে জোর দিয়ে জানিয়েছেন পুতিন।

তিনি আস্থা প্রকাশ করেন যে, যৌথ প্রচেষ্টার মাধ্যমে দুই দেশের সরকার রাজনৈতিক, বাণিজ্যিক, অর্থনৈতিক, মানবিক এবং অন্যান্য ক্ষেত্রে গঠনমূলক দ্বিপাক্ষিক সহযোগিতার আরও উন্নতি ঘটাবে।

বিবৃতিতে বলা হয়, এই সহযোগিতা নিঃসন্দেহে দুই দেশের জনগণের স্বার্থ পূরণ করবে এবং আঞ্চলিক স্থিতিশীলতা ও নিরাপত্তা বজায় রাখতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

পুতিন রাষ্ট্রপতি আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও সাফল্যের পাশাপাশি বাংলাদেশের সব নাগরিকের সুখ ও সমৃদ্ধি কামনা করেছেন।

স্বাধীনতা দিবস উপলক্ষে রাশিয়ান ফেডারেল অ্যাসেম্বলির চেয়ার ভেলেন্তিনা আই মেতিভিয়েনকো বাংলাদেশের জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীকে শুভেচ্ছা জানিয়েছেন।

এছাড়া স্বাধীনতা দিবস উপলক্ষে রাশিয়ার সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতি ভিয়াচেলেভ এম লেবেদেভ বাংলাদেশের সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকীকে শুভেচ্ছা জানিয়েছেন।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102