April 19, 2024, 1:14 am
শিরোনামঃ
শুধু প্রশাসন দিয়ে মাদক ও কিশোর গাং প্রতিরোধ করা সম্ভব নয় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনা বাস্তবায়ন করতে ব্যর্থ হলে ? গুচ্ছভুক্ত ২৪ বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা ভন্ড কবিরাজ বলেন তিনমাথা,জ্বীন দিয়ে ও গোখরা সাপের কামড় দিয়ে শেষ করে দিব জানা গেল কোরবানি ঈদের সম্ভাব্য তারিখ বাংলা ও বাঙ্গালীর নববর্ষঃ আঃ রহমান শাহ ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন কৃষক লীগ নেতা মোঃ হালিম খান পদ্মা সেতুতে একদিনে সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড জাহাজেই ঈদুল ফিতরের নামাজ আদায় করলেন জিম্মি নাবিকরা পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে আলহাজ্ব লায়ন মোঃ দেলোয়ার হোসেন

সিমিন হোসেন রিমি আ.লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মনোনীত হওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন আবু সাঈদ তালুকদার

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Sunday, November 27, 2022
  • 623 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী, জাতীয় চার নেতার অন্যতম শহীদ তাজউদ্দিন আহমদের মেয়ে গাজীপুর-৪ আসনের সংসদ সদস্য সিমিন হোসেন রিমি আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মনোনীত হওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন, শহীদ তাজউদ্দিন আহমদের ভাগ্নে, রাজধানী মোহাম্মদপুর থানার ৩১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সদ্য সাবেক সহ-সভাপতি এবং ৩১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সদ্য সমাপ্ত ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা আবু সাঈদ তালুকদার।

শনিবার (২৬ নভেম্বর) বিকেলে সোহরাওয়ার্দী উদ্যানে মহিলা আওয়ামী লীগের সম্মেলনে তার নাম ঘোষণা করেন দলটির সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

২০১৯ সালের ২০ ও ২১ ডিসেম্বর আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হয়। ওই কমিটিতে সভাপতি পদে নবমবারের মতো শেখ হাসিনা এবং দ্বিতীয়বারের মতো সাধারণ সম্পাদক পদে ওবায়দুল কাদের নির্বাচিত হন। আর সভাপতিমণ্ডলীর সদস্য নির্বাচিত হয়েছিলেন- সৈয়দা সাজেদা চৌধুরী, বেগম মতিয়া চৌধুরী, শেখ ফজলুল করিম সেলিম, মোহাম্মদ নাসিম, কাজী জাফর উল্লাহ, অ্যাডভোকেট সাহারা খাতুন, ইঞ্জিনিয়ার মোশারফ হোসেন, পীযুষ কান্তি ভট্টাচার্য্য, নুরুল ইসলাম নাহিদ, ড. মো. আবদুর রাজ্জাক, লে. কর্নেল (অব.) মুহাম্মদ ফারুক খান, রমেশ চন্দ্র সেন, অ্যাডভোকেট আবদুল মান্নান খান, অ্যাডভোকেট আবদুল মতিন খসরু, শাজাহান খান, জাহাঙ্গীর কবির নানক ও আবদুর রহমান।

২০২০ সালের ১৩ জুন করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। ওই বছরের ৯ জুলাই মৃত্যুবরণ করেন আরেক সদস্য সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন। এরপর ২০২১ সালের ১৪ এপ্রিল মৃত্যুবরণ করেন আবদুল মতিন খসরু। এই তিন পদে সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, সাবেক মন্ত্রী কামরুল ইসলাম এবং রাসিক মেয়র খায়রুজ্জামান লিটনকে জায়গা দেওয়া হয়।

সবশেষ গত ১১ সেপ্টেম্বর সৈয়দা সাজেদা চৌধুরীর মুত্যৃতে সভাপতিমণ্ডলীর সদস্যের আরেকটি পদ শূন্য হয়। আগামী ২৪ ডিসেম্বর আওয়ামী লীগের জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হবে। এর এক মাস আগেই এ শূন্যপদে সিমিন হোসেন রিমিকে আনা হলো।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102