April 24, 2024, 3:16 pm
শিরোনামঃ
জনমত পারমাণবিক বোমাকে পরাজিত করে,নির্বাচন সত্যকে উপজেলা নির্বাচন থেকে আওয়ামীলীগের নতুন নেতৃত্ব উঠে আসবে গরু ও মাংস আমদানীর বিতর্কে অংশ নিতে চাইছিলাম না। ধর্ম নিরপেক্ষ ভারত কে বাঁচাতে,বিজেপি বিরোধী ঐক্য চাই তাপমাত্রা কমাতে যেসব পরামর্শ দিলেন চিফ হিট অফিসার বুশরা কৃষক লীগ নেতাদের গণভবনের শাকসবজি উপহার দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আন্দোলনে ও নির্বাচনে ব্যর্থ হয়ে বিএনপি নিজেরাই মহাবিপদে আছে: ওবায়দুল কাদের শুধু প্রশাসন দিয়ে মাদক ও কিশোর গাং প্রতিরোধ করা সম্ভব নয় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনা বাস্তবায়ন করতে ব্যর্থ হলে ? গুচ্ছভুক্ত ২৪ বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা

সব শঙ্কা উড়িয়ে বিশ্বকাপের মূলপর্বে বাংলাদেশ

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Thursday, October 21, 2021
  • 367 Time View

খাস খবর বাংলাদেশঃ টি-টোয়েন্টি বিশ্বকাপের বাছাই পর্বে পাপুয়া নিউগিনি বড় ব্যবধানে হারিয়েছে বাংলাদেশ। ৮৪ রানের এই জয়ে সুপার টুয়েলভ অর্থাৎ মূল পর্বে অংশগ্রহণ নিশ্চিত করলো টাইগাররা।

নিজেদের তৃতীয় ম্যাচে আজ ২১ অক্টোবর ২০২১ রোজ বৃহস্পতিবার মাসকটের আল আমেরাত ক্রিকেট গ্রাউন্ডে টসে জিতে প্রথমে ব্যাটিংয়ে নামে বাংলাদেশ। ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৮১ রান করে রিয়াদ বাহিনী।

ম্যাচে শেষ মুহূর্তে ৬ বলে ১৯ রান করেন সাইফউদ্দিন। আর দুর্দান্ত এক অর্ধশতক হাঁকিয়ে সাঝঘরে ফিরেন মাহমুদুল্লাহ রিয়াদ। তিনি ২৮ বলে ৫০ রান করেন। তবে অর্ধশতক করা হয়নি সাকিব আল হাসানের। আসাদ ভালার বল লং অনে তুলে খেলেন সাকিব। দৌড়ে এসে ঝাঁপিয়ে পড়ে দুর্দান্তভাবে ক্যাচটি লুফে নেন চার্লস আমিনি। ৩৭ বলে ৪৬ রানের ইনিংস খেলে দলের ১০১ রানে আউট হন সাকিব। ৩টি ছক্কার মার ছিল তার ইনিংসে।

জয়ের জন্য পাপুয়া নিউগিনির সামনে দাঁড়ায় ১৮২ রানের বিশাল লক্ষ্য। এই লক্ষ্য তাড়া করতে নেমে দিশেহারা হয়ে পড়ে। শেষ পর্যন্ত ১৯.৩ ওভারে ৯৭ রানে অলআউট পাপুয়া নিউগিনি।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102