May 19, 2024, 10:22 pm
শিরোনামঃ
শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে মৎস্যজীবী লীগের উদ্যোগে আলোচনা সভা বিচার ব্যবস্তার সুচনার ইতিহাস জানিনা, বিতর্কের শেষ কোথায় ? বুঝতে পারছি না বঙ্গ কণ্যার স্বদেশ প্রত্যাবর্তন ও বাংলার মাটি কে বুকে ধারন, ইতিহাসের অংশ ব্রাহ্মণবাড়িয়া মুক্তিযোদ্ধা স্মৃতি পাঠাগারের কমিটি গঠন জহির সভাপতি ও লিটন সাধারণ সম্পাদক গাজায় নিজেদের গোলার আঘাতে পাঁচ ইসরায়েলি সেনা নিহত তালের শাঁস খেলে যেসব উপকার হয় ঢাকা শহরে কোনো ব্যাটারিচালিত রিকশা চলবে না: ওবায়দুল কাদের বিশ্বাস পুনর্নির্মাণের জন্য আমি বাংলাদেশ সফর করছি: ডোনাল্ড লু ভারতবর্ষে হিন্দু মুসলমানের রাজনীতি হয়,মহাত্মা গান্ধী সকল ধর্মের রাজনীতি নাই গুলিস্তান-মিরপুরের কাপড় পাকিস্তানের বলে বিক্রি করেন তনি!

শেরেবাংলা নগর থানা কৃষক লীগের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Tuesday, January 4, 2022
  • 308 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ ঠাণ্ডা বাতাসের দাপটে শীত জেঁকে ধরেছে সবাইকে। হিম হিম ঠাণ্ডা আর কুয়াশায় নাকাল জনজীবন। শীতের এই তীব্রতা বেশি কাবু করে নিম্নআয়ের মানুষকে। শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে পাশে দাঁড়াল ঢাকা মহানগর উত্তর শেরেবাংলা নগর থানা কৃষক লীগ।

আজ ৪ জানুয়ারি ২০২২ রোজ মঙ্গলবার শেরেবাংলা নগর থানায় কৃষক লীগের উদ্যোগে অসহায় ও দুস্থদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করেন।

শীতবস্ত্র কম্বল বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ কৃষক লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আলহাজ্ব লায়ন এ.কে.এম আজম খান।প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর উত্তর কৃষক লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক মোঃ হালিম। অনুষ্ঠান সভাপতিত্ব করেন, শেরেবাংলা নগর থানা কৃষক লীগের সংগ্রামী সভাপতি মোঃ কামাল পাশা, অনুষ্ঠান পরিচালনা করেন, শেরেবাংলা নগর থানা কৃষক লীগের সাধারণ সম্পাদক আবদুস সালাম জয়।

এ সময় উপস্থিত ছিলেন, থানা, ওয়ার্ড ও ইউনিট কৃষক লীগের নেতৃবৃন্দ।

শীতবস্ত্র কম্বল বিতরণকালে অসহায় মানুষের উদ্দেশে প্রধান অতিথি বাংলাদেশ কৃষক লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আলহাজ্ব লায়ন এ.কে.এম আজম বলেন, আমরা আপনাদের ঘরের সন্তান। এই শীতে আপনারা অমানবিক কষ্ট করবেন, তা মেনে নেয়া যায় না। আপনাদের প্রতি বুকভরা ভালোবাসা, শ্রদ্ধাবোধ, সম্মান ও সহমর্মিতা নিয়ে আমরা এখানে এসেছি, পরিবারের সদস্য হিসেবে আপনাদের পাশে দাঁড়াতে।

তিনি আরো বলেন, করোনার নতুন ধরন ভেরিয়েন্ট ওমিক্রন ঢেউ মোকাবেলায় আমাদের সবাইকে সচেতন থাকতে হবে, আপনারা ঘর থেকে বাহির হওয়ার সময় অবশ্যই মাক্স ব্যবহার করবেন, অযাথা ঘোরাফেরা করবেন না, মনে রাখবেন আপনার পরিবার যেন সুস্থ থাকেন সেই সচেতন মূলক কাজগুলো করবেন, ঘন ঘন সাবান দিয়ে হাত ধুতে হবে, সামাজিক দূরত্ব বজায় রেখে চলাফেরা করতে হবে। আমাদের প্রিয় নেত্রী গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী কৃষকরত্ন জননেত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে মেনে চলবেন। আপনাদের যে কোন প্রয়োজনে আমরা আপনাদের পাশে থাকবো। মহান আল্লাহ তায়ালার কাছে দোয়া করুন আল্লাহ তায়ালা যাতে দ্রুত এই মহামারি থেকে আমাদের মাফ করেন।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102