March 29, 2024, 7:58 am
শিরোনামঃ
রাজধানী মোহাম্মদপুরে এতিম শিশুদের ইফতার করালেন আলহাজ্ব মোঃ সাদেক খান নিষেধাজ্ঞার মধ্যে ভারত থেকে পেঁয়াজ আমদানির প্রস্তাব অনুমোদিত চাঁদর পুড়িয়ে পণ্য বর্জন হয় না,ভারতীয় পণ্যে অর্জিত রক্ত বর্জন করুণ স্বাধীনতা ও জাতীয় দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে বাংলাদেশ যুব মহিলা লীগের শ্রদ্ধা পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে লিটন মাস্টার এর ঈদ উপহার বিতরণ পপুলার লাইফ পর্ষদের বিরুদ্ধে অভিযোগ খতিয়ে দেখছে বিএসইসি টাউন হল (কাঁচা বাজার) বণিক সমিতির সাংগঠনিক সম্পাদক মোঃ আঃ সাত্তার সওদাগর রোজাদারদের ইফতার করালেন সঠিক ইতিহাস রচনার বিকল্প নাই : জেবেল – মোস্তফা ভোক্তার অধিকার রক্ষা, ডাল চাল,আলু পেয়াজ মাংসে সীমাবদ্ধ নয় শেখ হাসিনার বিকল্প নাই বলে আওয়ামীগারদের এতো কষ্ট

শেখ হাসিনাকে ‘হত্যার হুমকি’র প্রতিবাদে রাজধানীতে মৎস্যজীবী লীগের বিক্ষোভ

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Monday, May 22, 2023
  • 71 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ‘হত্যার হুমকিদাতা’ রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাদঁকে গ্রেপ্তারের দাবিতে রাজধানী ২৩ বঙ্গবন্ধু এভিনিউয়ে কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ মো. সায়ীদুর রহমান সাঈদ ও বিপ্লবী সাধারণ সম্পাদক বিশিষ্ট শিল্পপতি লায়ন শেখ আজগর নস্করের নেতৃত্বে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ।

আজ ২২ মে ২০২৩ রোজ সোমবার বিকালে ২৩ বঙ্গবন্ধু এভিনিউয়ে কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে একই স্থানে শেষ হয়।

শেখ হাসিনাকে কবরস্থানে পাঠাতে হবে’, রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদের এমন বক্তব্যের প্রতিবাদে ফুঁসে উঠেছেন বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের নেতাকর্মীরা। এতে অংশ নিয়ে বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের নেতারা বলেন, দেশবিরোধী ষড়যন্ত্রের অংশ হিসেবেই শেখ হাসিনাকে হত্যার হুমকি দিচ্ছে বিএনপি-জামাত। শেখ হাসিনাকে নিয়ে যদি কোনো রকম ষড়যন্ত্র করা হয় তাহলে তাদের রাজপথে রাজনৈতিকভাবে মোকাবিলা করা হবে।

এ সময় বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের নেতাকর্মীরা চাঁদকে গ্রেপ্তার করে দ্রুত বিচারের আওতায় আনার দাবি জানান।

এসময় উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় ও নগর আওয়ামী মৎস্যজীবী লীগের নেতৃবৃন্দ।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102