March 28, 2024, 11:45 am
শিরোনামঃ
নিষেধাজ্ঞার মধ্যে ভারত থেকে পেঁয়াজ আমদানির প্রস্তাব অনুমোদিত চাঁদর পুড়িয়ে পণ্য বর্জন হয় না,ভারতীয় পণ্যে অর্জিত রক্ত বর্জন করুণ স্বাধীনতা ও জাতীয় দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে বাংলাদেশ যুব মহিলা লীগের শ্রদ্ধা পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে লিটন মাস্টার এর ঈদ উপহার বিতরণ পপুলার লাইফ পর্ষদের বিরুদ্ধে অভিযোগ খতিয়ে দেখছে বিএসইসি টাউন হল (কাঁচা বাজার) বণিক সমিতির সাংগঠনিক সম্পাদক মোঃ আঃ সাত্তার সওদাগর রোজাদারদের ইফতার করালেন সঠিক ইতিহাস রচনার বিকল্প নাই : জেবেল – মোস্তফা ভোক্তার অধিকার রক্ষা, ডাল চাল,আলু পেয়াজ মাংসে সীমাবদ্ধ নয় শেখ হাসিনার বিকল্প নাই বলে আওয়ামীগারদের এতো কষ্ট ডঃ ইউনুসের মাঝে আমেরিকা যা আবিস্কার করেছেন, বিশ্বের কোনো নোবেল অর্জনকারীর মাঝে নেই ?

লাকসামের এহছানুল হক জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ ইমাম নির্বাচিত হওয়ায় সংবর্ধনা

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Saturday, June 18, 2022
  • 297 Time View

সারা বাংলাদেশে জাতীয় পর্যায়ে ইসলামিক ফাউন্ডেশন এর বিবেচনায় শ্রেষ্ঠ ইমাম নির্বাচিত হয়েছেন কুমিল্লার লাকসাম আউশপাড়া ফাজিল ডিগ্রী মাদ্রাসার আরবি প্রভাষক মাওলানা মোহাম্মদ এহছানুল হক জেহাদী মুজাদ্দেদী। এ উপলক্ষে ১৬ জুন বৃহস্পতিবার উপজেলার আউশপাড়া ফাজিল ডিগ্রী মাদ্রাসার মাঠে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে শুদ্ধ ভাষায় কোরআন তেলাওয়াত প্রতিযোগিতায় প্রায় শতাধিক শিক্ষার্থীর মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

আউশপাড়া ফাজিল ডিগ্রী মাদ্রাসার পরিচালনা কমিটির সভাপতি এ,কে,এম ওবায়দুর রহমান মজুমদারের সভাপতিত্বে ও সহ-সভাপতি মোশাররফ হোসেন কাঞ্চনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লাকসাম উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ মহব্বত আলী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কান্দিরপাড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওমর ফারুক, মুদাফরগঞ্জ উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহীদুল ইসলাম শাহিন।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা আলহাজ্ব মাওলানা আবু তাহের, সাবেক পোস্ট মাস্টার হাশেম উদ্দিন, মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আমিনুল ইসলাম, আরবি প্রভাষক মুফতি মোঃ এহসানুল হক জেহাদি মুজাদ্দিদ,আওয়ামী লীগের নেতা রুহুল আমিন, দুদু মিয়া,সাবেক ব্যাংক কর্মকর্তা অহিদুর রহমান,মেম্বার আবু সায়েদ ,পল্লী চিকিৎসক মোজ্জাকের হোসেন, সমাজ সেবক জুনায়েদ হোসেন, আওয়ামী লীগ নেতা এমরান হোসেন, এহসান প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি মহব্বত আলী তার বক্তব্যে বলেন, আউশপাড়া ফাজিল ডিগ্রী মাদ্রাসায় দীর্ঘদিন পর সুন্দর একটি শিক্ষামূলক অনুষ্ঠান হওয়ায় আমি আনন্দিত। আয়োজকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি,এ শিক্ষা প্রতিষ্ঠানে ভালো ছাত্র- ছাত্রী লেখাপড়া করছে। এ প্রতিষ্ঠানে দ্রুত নতুন ভবন নির্মাণ এবং তা বাস্তবায়নের দাবি করবো। নিয়ম মেনেই সবাইকে মাদ্রাসায় আসতে হবে। আমাদের বড় মানুষ হওয়ার জন্য এখন থেকেই প্র্যাক্টিস করতে হবে। এছাড়াও তরুণ প্রজন্ম খেলাধুলা মনোনিবেশ করলে মাদক সেবন ও সামাজিক অপরাধ কমে আসবে। তোমরা যাঁরা শিক্ষার্থী রয়েছ কেউ মোবাইল ফোন ব্যবহার করবেনা। তোমাদের আলোতে উজ্জ্বল হবে সমাজ, আলোকিত হবে তোমাদের অভিভাবক। মেধাবী তরুণ প্রজন্মের হাত ধরে ২০৪১ সালে আধুনিক রাষ্ট্রের স্বপ্ন বাস্তবায়িত হবে ইনশাআল্লাহ।

অনুষ্ঠানে সংবর্ধিত মাওলানা মোহাম্মদ এহছানুল হক জেহাদী মুজাদ্দেদীকে মাদ্রাসা এবং বিভিন্ন সংগঠন থেকে ফুল দিয়ে বরণ এবং ক্রেস্ট প্রদান করা হয়।

উপস্থিত এলাকাবাসীসহ সবার মাঝে বিশেষ খাবার বিতরণ করা হয়।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102