April 20, 2024, 12:50 pm
শিরোনামঃ
কৃষক লীগ নেতাদের গণভবনের শাকসবজি উপহার দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আন্দোলনে ও নির্বাচনে ব্যর্থ হয়ে বিএনপি নিজেরাই মহাবিপদে আছে: ওবায়দুল কাদের শুধু প্রশাসন দিয়ে মাদক ও কিশোর গাং প্রতিরোধ করা সম্ভব নয় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনা বাস্তবায়ন করতে ব্যর্থ হলে ? গুচ্ছভুক্ত ২৪ বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা ভন্ড কবিরাজ বলেন তিনমাথা,জ্বীন দিয়ে ও গোখরা সাপের কামড় দিয়ে শেষ করে দিব জানা গেল কোরবানি ঈদের সম্ভাব্য তারিখ বাংলা ও বাঙ্গালীর নববর্ষঃ আঃ রহমান শাহ ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন কৃষক লীগ নেতা মোঃ হালিম খান পদ্মা সেতুতে একদিনে সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড

লন্ডনে টিউলিপ সিদ্দিকের গাড়ি ভাঙচুরের ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছে নুরে আলম সিদ্দিকী হক

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Monday, October 4, 2021
  • 473 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ যুক্তরাজ্যের বাংলাদেশি বংশোদ্ভূত ব্রিটিশ সংসদ সদস্য টিউলিপ সিদ্দিকের গাড়ি ভাঙচুরের ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছে বাংলাদেশ কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক, ঢাকা বিভাগ উওর ও ফরিদপুর অঞ্চলের কেন্দ্রীয় সাংগঠনিক সমন্বয়কারী, আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা উপকমিটির সাবেক সদস্য, বিশিষ্ট সাংবাদিক ও রাজনীতিবিদ জনাব নুরে আলম সিদ্দিকী হক।

৩ অক্টোবর ২০২১ রোজ রোববার ব্রিটিশ গণমাধ্যমগুলোকে টিউলিপ সিদ্দিক জানান, এ ঘটনায় তিনি ভীত নন।

টিউলিপের বক্তব্য অনুসারে, বৃহস্পতিবার সকালে লন্ডনে তার বাড়ির সামনে রাখা গাড়িতে ভাঙচুর চালানো হয়। গাড়ির ছাদে রাজনৈতিক বার্তা রেখে যায় হামলাকারীরা। অবশ্য তাতে কি লেখা ছিলো সেটি প্রকাশ করেননি তিনি। তবে ভেতরের কিছু চুরি না যাওয়ায় একে উদ্দেশ্যপ্রণোদিত হামলা বলে মনে করছেন টিউলিপ সিদ্দিক।

এর আগেই ব্রাইটনে হওয়া লেবার পার্টির কনফারেন্স শেষে তিনি বাড়ি ফেরেন। ঘটনার পর হাউস অব কমন্সের স্পিকারসহ বিভিন্ন রাজনীতিবিদ এবং লেবার পার্টির শীর্ষ নেতারা তার খোঁজ-খবর নেন। হামলার ঘটনায় উদ্বিগ্ন তাঁর নির্বাচনী এলাকার জনগনও।

উল্লেখ্য, স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছার নাতনি ও মাননীয় প্রধানমন্ত্রী কৃষকরত্ন জননেত্রী শেখ হাসিনার বোন শেখ রেহানার কন্যা টিউলিপ দুই শিশু সন্তানের জননী। লন্ড‌নে জন্ম নেয়া এই প‌লি‌টিশিয়ান ১৬ বছর বয়‌সে লেবার পার্টির সদস্য হ‌য়ে যুক্ত হন ব্রি‌টিশ রাজনী‌তি‌তে। ব্রি‌টে‌নের সর্বশেষ নির্বাচ‌নে লন্ড‌নের হ্যাম্প‌স্টেড ও কিলবার্ন আস‌নে টানা তৃতীয়বা‌রের ম‌তো জয়ী হন ৩৯ বছর বয়সী এই সাংসদ।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102