April 25, 2024, 5:35 pm
শিরোনামঃ
রাজধানীতে তীব্র গরমে বিশুদ্ধ খাবার পানি ও খাবার স্যালাইন বিতরণ কালুখালীতে ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় সচেতনামূলক সভা ডিস্ট্রিক্ট ৩১৫বি১ এর লায়ন্স ইন্টারন্যাশনাল লিও ইয়ুথ ক্যাম্প জয়যাত্রা অনুষ্ঠিত জনমত পারমাণবিক বোমাকে পরাজিত করে,নির্বাচন সত্যকে উপজেলা নির্বাচন থেকে আওয়ামীলীগের নতুন নেতৃত্ব উঠে আসবে গরু ও মাংস আমদানীর বিতর্কে অংশ নিতে চাইছিলাম না। ধর্ম নিরপেক্ষ ভারত কে বাঁচাতে,বিজেপি বিরোধী ঐক্য চাই তাপমাত্রা কমাতে যেসব পরামর্শ দিলেন চিফ হিট অফিসার বুশরা কৃষক লীগ নেতাদের গণভবনের শাকসবজি উপহার দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আন্দোলনে ও নির্বাচনে ব্যর্থ হয়ে বিএনপি নিজেরাই মহাবিপদে আছে: ওবায়দুল কাদের

রাজবাড়ী শহরের পত্রিকা বিক্রেতাদের ঈদ উপহার পাঠালেন নুরে আলম সিদ্দিকী হক

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Monday, May 2, 2022
  • 320 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ রাজবাড়ী শহরের পত্রিকা বিক্রেতাদের ঈদ উপহার পাছিয়েছেন দৈনিক জনতার আদলত পত্রিকার সম্পাদক, রাজবাড়ী-২ আসনের জননন্দিত নেতা, বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির বিপ্লবী সাংগঠনিক সম্পাদক, ঢাকা উত্তর অঞ্চলের কৃষক লীগের দায়িত্বপ্রাপ্ত নেতা, ঢাকাস্থ রাজবাড়ী জেলা সাংবাদিক সমিতির আহবায়ক বিশিষ্ট সাংবাদিক ও রাজনীতিবিদ নুরে আলম সিদ্দিকী হক।

আজ ২ মে ২০২২ রোজ সোমবার বিকেলে দৈনিক জনতার আদালত কার্যালয় থেকে  রাজবাড়ী শহরের ১৪ জন পত্রিকা বিক্রেতার হাতে এসব উপহার তুলে দেওয়া হয়।

এসময় দৈনিক জনতার আদালত পত্রিকার নির্বাহী সম্পাদক ও দৈনিক সমকাল জেলা প্রতিনিধি সৌমিত্র শীল চন্দন, রাজবাড়ী জেলা প্রেস ক্লাবের প্রচার ও প্রকাশনা সম্পাদক ও ইন্ডিপেন্ডেন্ট টিভির জেলা প্রতিনিধি শামীম রেজা উপস্থিত ছিলেন।

উপহার সামগ্রীর মধ্যে রয়েছে চিকন চাল, আলু, সেমাই, দুধ, চিনি,  কিসমিস।

নুরে আলম সিদ্দীকী হক বলেন, ঈদ আনন্দের বারতা নিয়ে আসে। সবাই সুন্দরভাবে হাসিমুখে ঈদ উদযাপন করুক এ ভাবনা থেকেই পত্রিকা বিক্রেতাদের ঈদ উপহার দেওয়া হয়েছে। আগামীতে এ প্রচেষ্টা অব্যাহত থাকবে।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102