April 19, 2024, 10:06 pm
শিরোনামঃ
কৃষক লীগ নেতাদের গণভবনের শাকসবজি উপহার দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আন্দোলনে ও নির্বাচনে ব্যর্থ হয়ে বিএনপি নিজেরাই মহাবিপদে আছে: ওবায়দুল কাদের শুধু প্রশাসন দিয়ে মাদক ও কিশোর গাং প্রতিরোধ করা সম্ভব নয় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনা বাস্তবায়ন করতে ব্যর্থ হলে ? গুচ্ছভুক্ত ২৪ বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা ভন্ড কবিরাজ বলেন তিনমাথা,জ্বীন দিয়ে ও গোখরা সাপের কামড় দিয়ে শেষ করে দিব জানা গেল কোরবানি ঈদের সম্ভাব্য তারিখ বাংলা ও বাঙ্গালীর নববর্ষঃ আঃ রহমান শাহ ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন কৃষক লীগ নেতা মোঃ হালিম খান পদ্মা সেতুতে একদিনে সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড

রাজবাড়ী গোয়ালন্দে দরিদ্র কৃষকের এক একর জমির ধান কেটে দিলো গোয়ালন্দ উপজেলা কৃষক লীগ

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Wednesday, May 3, 2023
  • 209 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সারা দেশের ন্যায় রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার ছোট ভাকলা ইউনিয়ন ৬ নং ওয়ার্ড অম্বলপুর সরদারের মোড় এলাকায় দরিদ্র কৃষক ইব্রাহিমের এক একর পাকা বোরো ধান কেটে দিলো উপজেলা কৃষক লীগ।

বুধবার (৩ মে) সকাল ১০ টার সময় গোয়ালন্দ উপজেলা কৃষক লীগের আয়োজনের ধান কাটা কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা কৃষক লীগের সাধারন সম্পাদক মো. শামীম মৃধার নেতৃত্বে স্বেচ্ছায় ধান কাটা কর্মসূচিতে অংশগ্রহণ করেন রাজবাড়ী জেলা কৃষক লীগের আহ্বায়ক আবু বক্কার খান, জেলা কৃষক লীগের যুগ্ন আহবায়ক মো. আবুল (বাবলু), জেলা কৃষক লীগের সদস্য ও ৫ নং বরাট ইউনিয়নের সংরক্ষিত মহিলা সদস্য মোছা. নার্গিস বেগম, সদস্য মো. মাইনুদ্দিন সরদার, গোয়ালন্দ উপজেলা কৃষক লীগের সভাপতি মো. হাবিবুর রহমান, সহ সভাপতি মো. আবুল হোসেন, সহসভাপতি মো. আমজাদ হোসেন প্রামাণিক, উপজেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক মো. আবুল হোসেন মোল্লা, মো. মুরাদ আল রেজা, মো. রহিম মোল্লা ও মো. নিমাই সহ প্রমুখ।

কৃষক ইব্রাহিম বলেন, আমার এক একর জমির বোরো ধান পেকে ক্ষেতে বাতাসে পড়ে যাচ্ছে। ধান কাটার জন্য জোন পাচ্ছি না। যাই বা দুই একজনকে পাই তারা প্রতিদিন ৫০০ থেকে ৬০০ শত টাকা নিচে কাজ করবে না। এ অবস্থাতে আমি উপজেলা কৃষক লীগের নেতাদের সাথে যোগাযোগ করি তখন তারা আমাকে বলে আমরা আপনার পাকা ধান কেটে দিবো। তাই আজ সকালে উপজেলা কৃষক লীগের নেতারা এসে আমার জমির সব পাকা ধান কেটে দিয়েছে।তাদের এই মানবতার কাজে আমি অনেক উপকৃত হয়েছি। তা না হলে আমার ক্ষেতের ধান নষ্ট হয়ে যেতো।

জেলা কৃষক লীগের আহবায়ক মো আবু বককার খান বলেন, মাননীয় প্রধানমন্ত্রী কৃষকরত্ন জননেত্রী শেখ হাসিনা এবং কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ, সাধারণ সম্পাদক এ্যাডঃ উম্মে কুলসুম স্মৃতি এমপির নির্দেশনায় এবং রাজবাড়ী-২ আসনের আগামীর কর্ণধার, বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও ঢাকাস্থ রাজবাড়ী জেলা সাংবাদিক সমিতি সভাপতি নুরে আলম সিদ্দিকী হকের সহযোগিতায় সারা দেশের ন্যায় গোয়ালন্দতে দরিদ্র কৃষকের ধান কেটে দেওয়া হলো। সারা জেলায় কৃষকের ধান কেটে দেওয়ার কর্মসৃচি অব্যাহত থাকবে।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102