April 16, 2024, 12:25 pm

রাজবাড়ীতে তরমুজ সাদৃশ্য বস্তুর ভেতর থেকে ৪ কেজি গাঁজা উদ্ধার

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Sunday, March 19, 2023
  • 116 Time View

ইমরান খান, স্টাফ রিপোর্টারঃ

রাজবাড়ীর ঢাকা-খুলনা মহাসড়কের বসন্তপুর এলাকায় যাত্রীবাহী বাসে অভিযান চালিয়ে এক ব্যক্তির কাছ থেকে ৪ কেজি গাঁজা উদ্ধার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। ফরিদপুর থেকে পাটুরিয়াগামী একটি বাসের ভেতর অভিযান চালিয়ে তরমুজ সদৃশ একটি বস্তুর ভেতর থেকে গাঁজা উদ্ধার করা হয়েছে।

একইসঙ্গে গাঁজা ব্যবসায়ী মো. মামুন মিয়া (৩৪) নামে এক যুবককে আটক করা হয়েছে বলে জানায় পুলিশ। মামুন মিয়া কুমিল্লা জেলার দেবিদ্বার উপজেলার জয়পুর গ্রামের কবির মিয়ার ছেলে।

শনিবার (১৮ মার্চ) সকাল ১১টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের নিমতলা রেলগেট এলাকায় রাজবাড়ীর ডিবি পুলিশের বিশেষ টিম সততা পরিবহনের একটি বাসে তল্লাশি চালিয়ে তাকে আটক করে।

সততা পরিবহনের বাসযাত্রীরা বলেন, ফরিদপুর থেকে আমাদের বাসটি যাত্রী নিয়ে পাটুরিয়ার উদ্দেশে ছেড়ে যায়। বসন্তপুর এলাকায় আসলে পুলিশ আমাদের বাসের গতিরোধ করে। এরপর বাসের সিটের নিচে তরমুজ সদৃশ বস্তু দেখতে পায় পুলিশ। সেটির ভেতর থেকে গাঁজা উদ্ধার করা হয়। এ ঘটনায় মামুনকে আটক করা হয়েছে।

বাসযাত্রীরা বলেন, আমরা সবাই ধারণা করেছিলাম বাসযাত্রী তরমুজ নিয়ে কোনো আত্মীয়ের বাড়িতে যাচ্ছেন। উদ্ধারের পর জানতে পারলাম আসলে সেটি তরমুজ নয়, বস্তুটি গাঁজা।

জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. মনিরুজ্জামান খান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আমরা সততা নামের যাত্রীবাহী একটি বাসে অভিযান পরিচালনা করি। বাসের ভেতরে তরমুজের মতো একটি বস্তু দেখা যায়। সেটি জব্দ করে গাঁজা পাওয়া যায়। এ ঘটনায় মামুন মিয়া নামে একজনকে আটক করা হয়েছে। প্রাথমিকভাবে সে গাঁজা ব্যবসার কথা স্বীকার করেছেন। মাদক আইনে তার বিরুদ্ধে মামলা করে আদালতে প্রেরণ করা হবে।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102