March 19, 2024, 2:46 am
শিরোনামঃ
রাজবাড়ীতে ট্রাক ভ্যান সংঘর্ষ নিহত ১ আহত ১ সোনাপুর মাজবাড়ী আওয়ামী লীগের আঞ্চলিক কার্যালয়ে জাতীয় শিশু দিবস ও বঙ্গবন্ধুর জন্মদিন পালিত রাজবাড়ীর কালুখালীতে জাতির পিতার ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশুদিবস পালিত জন্মদিনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আওয়ামী মৎস্যজীবী লীগের শ্রদ্ধা জন্মদিনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা জন্মদিনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মুক্তিযোদ্ধা সংহতি পরিষদ (মুসপ) শ্রদ্ধা মাংসের মুল্য নিয়ে গোলকধাঁধা থেকে মুক্তি পাবো কবে ? বাজার নিয়ন্ত্রনে ব্যর্থতা আড়াল করতে মন্ত্রীদের বিতর্কিত বক্তব্য : বাংলাদেশ ন্যাপ ঝিনাইদহ-১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এমপি আব্দুল হাই মারা গেছেন রাজবাড়ীর কালুখালীতে বিশ্ব ভোক্তা অধিকার দিবস পালিত

রাজবাড়ীতে গ্রামবাসীর বিরুদ্ধে অর্ধ শতাধিক মামলা দিয়ে হয়রানীর প্রতিবাদে মানববন্ধন

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Friday, June 2, 2023
  • 424 Time View

ইমরান খান, ষ্টাফ রিপোর্টারঃ  রাজবাড়ীর কালুখালীতে আপন ভাইসহ গ্রামবাসীর বিরুদ্ধে অর্ধ শতাধিক মামলা, হামলা, জমি দখল ও ক্ষেতের ধান কর্তনকারীর বিচার দাবীতে মানববন্ধন করেছে গ্রামবাসী।

শুক্রবার (২ মে) বেলা ১২ টায় কালুখালী-পাংশা সড়কের কালিকাপুর গ্রামে ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

মানববন্ধন চলাকালে অভিযুক্ত মফিজুর রহমানের বড় ভাই হাফিজুর রহমান, ভগ্নিপতি নুরু শেখ, শিক্ষক আঃ খালেক, তোফাজ্জেল হোসেন প্রমুখ বক্তব্য রাখেন ।

বক্তারা এ সময় বলেন, মফিজুর রহমান একজন পশু চিকিৎসক তার নিজের ভাইকে কয়েকবার হত্যার চেষ্টা ও মামলা দেওয়াসহ এলাকাবাসীর বিরুদ্ধে অর্ধশতাধিক মিথ্যা মামলা দায়ের করেছে। মানুষের জমি দখল ও ক্ষেতের ধান কেটে নিয়ে ক্ষতি সাধন করে আসছে। রাতের বেলায় রাম দা হাতে ঘুরে এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করার চেষ্টা করছে। প্রশাসনের নিকট মফিজুর রহমানের বিচার দাবী করেন তারা।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102