March 29, 2024, 4:42 am
শিরোনামঃ
রাজধানী মোহাম্মদপুরে এতিম শিশুদের ইফতার করালেন আলহাজ্ব মোঃ সাদেক খান নিষেধাজ্ঞার মধ্যে ভারত থেকে পেঁয়াজ আমদানির প্রস্তাব অনুমোদিত চাঁদর পুড়িয়ে পণ্য বর্জন হয় না,ভারতীয় পণ্যে অর্জিত রক্ত বর্জন করুণ স্বাধীনতা ও জাতীয় দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে বাংলাদেশ যুব মহিলা লীগের শ্রদ্ধা পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে লিটন মাস্টার এর ঈদ উপহার বিতরণ পপুলার লাইফ পর্ষদের বিরুদ্ধে অভিযোগ খতিয়ে দেখছে বিএসইসি টাউন হল (কাঁচা বাজার) বণিক সমিতির সাংগঠনিক সম্পাদক মোঃ আঃ সাত্তার সওদাগর রোজাদারদের ইফতার করালেন সঠিক ইতিহাস রচনার বিকল্প নাই : জেবেল – মোস্তফা ভোক্তার অধিকার রক্ষা, ডাল চাল,আলু পেয়াজ মাংসে সীমাবদ্ধ নয় শেখ হাসিনার বিকল্প নাই বলে আওয়ামীগারদের এতো কষ্ট

রাজধানী মোহাম্মদপুর শীতার্তদের মাঝে মোঃ বিল্লাল হোসেন কম্বল বিতরণ

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Friday, January 13, 2023
  • 173 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ  ‘মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য, একটু সহানুভূতি কি মানুষ পেতে পারে না ও বন্ধু’। বিখ্যাত সংগীতশিল্পী ভূপেন হাজারিকার সেই কালজয়ী গান ‘মানুষ মানুষের জন্যে’ আজও মানুষের হৃদয়ে নাড়া দেয়। আজও মানুষকে ভাবায়। মানুষের চেতনাকে শাণিত করে; জাগিয়ে তোলে। ভূপেন হাজারিকা আমাদের মাঝে নেই। আছে তাঁর গান। মানুষ বিপদাপন্ন হলে এই গান যেন আরো বেশি করে আমাদের মাঝে ফিরে ফিরে আসে।

আমরা মানুষ হয়ে অসহায় মানুষের পাশে কি দাঁড়াচ্ছি? অবশ্যই অনেকে দাঁড়াচ্ছেন। ঢাকা-১৩ আসনের মাননীয় সংসদ সদস্য ও ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব মোঃ সাদেক খান এর স্নেহধন্য ও আস্থাভাজন এবং মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সদ্য সাবেক সহ-সভাপতি এডভোকেট ফাহিম সাদেক খান এর বিশ্বস্ত ভ্যানগার্ড ও সহযোদ্ধা, রাজধানী মোহাম্মদপুর থানার ৩৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সদ্য সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক, ৩৪ নং ওয়ার্ড যুবলীগের সাবেক সভাপতি, হাজারীবাগ থানা ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি, করোনাকালীন সময়ে সম্মুখ সারির যোদ্ধা, বিশিষ্ট ব্যবসায়ি, সমাজসেবক, হাস্যউজ্জল ও সাদা মনের মানুষ, মানবতার ফেরিওয়ালা মোঃ বিল্লাল হোসেন, তিনি নিয়মিত অসহায় ও দুস্থ মানুষের পাশে দাঁড়াচ্ছেন।

১২ জানুয়ারি ২০২৩ রোজ বৃহস্পতিবার রাজধানী মোহাম্মদপুর রায়ের বাজারে গভীর রাতে ভ্যানে করে অসহায় ও দুস্থদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করেন তিনি।

শীতবস্ত্র বিতরণকালে অসহায় মানুষের উদ্দেশে মোঃ বিল্লাল হোসেন বলেন, আমি আপনাদের ঘরের সন্তান। এই শীতে আপনারা অমানবিক কষ্ট করবেন, তা মেনে নেয়া যায় না। আপনাদের প্রতি বুকভরা ভালোবাসা, শ্রদ্ধাবোধ, সম্মান ও সহমর্মিতা নিয়ে আমি এখানে এসেছি, পরিবারের সদস্য হিসেবে আপনাদের পাশে দাঁড়াতে।

মোঃ বিল্লাল হোসেন আরো বলেন, শীতার্ত মানুষের পাশে দাঁড়ানো বিত্তবানদের নৈতিক দায়িত্ব। দরিদ্র ও হতদরিদ্র মানুষ, যাদের শীতবস্ত্র নেই, শীত নিবারণের জন্য সামান্য একটি কম্বল নেই, এখন যত দ্রুত সম্ভব এসব মানুষের দিকে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে হবে। তাই বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান।

উল্লেখ্যঃ মোঃ বিল্লাল হোসেন নিয়মিত অসহায়, গরিব দুঃস্থ ও প্রতিবন্ধীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন। তাছাড়াও করোনা ভাইরাসের সময় সঙ্কটময় পরিস্থিতিতে নিজের জমি ও দোকান বিক্রি করে অসহায়, গরিব দুঃস্থ ও প্রতিবন্ধীদের মাঝে খাদ্য সামগ্রী প্রতিনিয়ত বিতরণ করেছেন।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102