April 24, 2024, 6:38 pm
শিরোনামঃ
জনমত পারমাণবিক বোমাকে পরাজিত করে,নির্বাচন সত্যকে উপজেলা নির্বাচন থেকে আওয়ামীলীগের নতুন নেতৃত্ব উঠে আসবে গরু ও মাংস আমদানীর বিতর্কে অংশ নিতে চাইছিলাম না। ধর্ম নিরপেক্ষ ভারত কে বাঁচাতে,বিজেপি বিরোধী ঐক্য চাই তাপমাত্রা কমাতে যেসব পরামর্শ দিলেন চিফ হিট অফিসার বুশরা কৃষক লীগ নেতাদের গণভবনের শাকসবজি উপহার দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আন্দোলনে ও নির্বাচনে ব্যর্থ হয়ে বিএনপি নিজেরাই মহাবিপদে আছে: ওবায়দুল কাদের শুধু প্রশাসন দিয়ে মাদক ও কিশোর গাং প্রতিরোধ করা সম্ভব নয় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনা বাস্তবায়ন করতে ব্যর্থ হলে ? গুচ্ছভুক্ত ২৪ বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা

রাজধানী মোহাম্মদপুর থানার ৩৩ নং ওয়ার্ড কৃষক লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Sunday, September 25, 2022
  • 285 Time View
মোঃ ইব্রাহিম হোসেন: ঢাকা মহানগর উত্তর মোহাম্মদপুর থানার ৩৩ নং ওয়ার্ড কৃষক লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
২৫ সেপ্টেম্বর ২০২২ রবিবার বাদমাগরিব মোহাম্মদপুর ল্যাবরেটরী হাই স্কুলে, মোহাম্মদপুর থানার ৩৩ নং ওয়ার্ড কৃষক লীগের উদ্যোগে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়।
মোহাম্মদপুর থানার ৩৩ নং ওয়ার্ড কৃষক লীগের সভাপতি মোঃ বাবু এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ আলম ভূইয়া এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজবাড়ী-২ আসনের আগামীর কর্ণধার জননন্দিত নেতা, বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির বিপ্লবী সাংগঠনিক সম্পাদক, ঢাকা উত্তর অঞ্চলের কৃষক লীগের দায়িত্বপ্রাপ্ত নেতা, বিশিষ্ট সাংবাদিক ও রাজনীতিবিদ নুরে আলম সিদ্দিকী হক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ কৃষক লীগের সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক নুরুল ইসলাম বাদশা, মোহাম্মদপুর থানা কৃষক লীগের সভাপতি এ্যাড. মহিউদ্দিন আহম্মেদ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান, সহ-সভাপতি এ্যাড. মোঃ রুহুল আমিন (টিপু), যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ জামাল হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ আক্তারুজ্জামান (অভি), সাংগঠনিক সম্পাদক মোঃ আব্দুল মালেক বেপারী।
এসময় উপস্থিত ছিলেন, মোহাম্মদপুর থানা ও ৩৩ নং ওয়ার্ড কৃষক লীগের নেতাকর্মী সহ প্রমুখ।
মতবিনিময় সভায় বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির বিপ্লবী সাংগঠনিক সম্পাদক, ঢাকা উত্তর অঞ্চলের কৃষক লীগের দায়িত্বপ্রাপ্ত নেতা, বিশিষ্ট সাংবাদিক ও রাজনীতিবিদ নুরে আলম সিদ্দিকী হক আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে মাননীয় প্রধানমন্ত্রী কৃষকরত্ন জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে মোহাম্মদপুর থানা ও ওয়ার্ড কৃষক লীগ একটি ঐক্যবদ্ধ ও সু-সংগঠিত এবং শক্তিশালী কমিটি গঠন করার লক্ষ্যে মোহাম্মদপুর থানা ও ওয়ার্ড কৃষক লীগের নেতৃবৃন্দদের উদ্দেশ্যে বিভিন্ন দিক নির্দেশনা মূলক বক্তব্য রাখেন।
শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102