April 18, 2024, 12:47 am
শিরোনামঃ
শুধু প্রশাসন দিয়ে মাদক ও কিশোর গাং প্রতিরোধ করা সম্ভব নয় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনা বাস্তবায়ন করতে ব্যর্থ হলে ? গুচ্ছভুক্ত ২৪ বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা ভন্ড কবিরাজ বলেন তিনমাথা,জ্বীন দিয়ে ও গোখরা সাপের কামড় দিয়ে শেষ করে দিব জানা গেল কোরবানি ঈদের সম্ভাব্য তারিখ বাংলা ও বাঙ্গালীর নববর্ষঃ আঃ রহমান শাহ ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন কৃষক লীগ নেতা মোঃ হালিম খান পদ্মা সেতুতে একদিনে সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড জাহাজেই ঈদুল ফিতরের নামাজ আদায় করলেন জিম্মি নাবিকরা পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে আলহাজ্ব লায়ন মোঃ দেলোয়ার হোসেন

রাজধানী মোহাম্মদপুর টাউন হলে, ‘মুনিয়া ফাস্টফুড কর্নার’নামের নতুন ফাস্টফুডের দোকান উদ্বোধন

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Sunday, March 19, 2023
  • 179 Time View

মোঃ ইব্রাহিম হোসেন॥ রাজধানী মোহাম্মদপুর টাউন হলে, ‘মুনিয়া ফাস্টফুড কর্নার’নামের নতুন ফাস্টফুডের দোকান উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার (১৭ মার্চ) বিকালে মিলাদ মাহফিল ও দোয়ার পর আনুষ্ঠানিক ভাবে ‘মুনিয়া ফাস্টফুড কর্নার’(দোকান নং-২২, মোহাম্মদপুর টাউনহল সুপার মার্কেট) উদ্বোধন করেন ‘মুনিয়া ফাস্টফুড কর্নার’এর প্রোপাইটর- মোঃ মানিক সওদাগর।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মোহাম্মদপুর টাউন হল (কাঁচা বাজার) বণিক সমিতির নেতৃবৃন্দ, বাজারের ব্যবসায়ী ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ সহ প্রমুখ।

‘মুনিয়া ফাস্টফুড কর্নার’এর প্রোপাইটর- মোঃ মানিক সওদাগর বলেন, এখানে বিভিন্ন রকমের বেকারির সামগ্রী, কফি, আইসক্রিম ওকোলড্রিংস থাকবে।

 

 

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102