March 28, 2024, 6:40 pm
শিরোনামঃ
রাজধানী মোহাম্মদপুরে এতিম শিশুদের ইফতার করালেন আলহাজ্ব মোঃ সাদেক খান নিষেধাজ্ঞার মধ্যে ভারত থেকে পেঁয়াজ আমদানির প্রস্তাব অনুমোদিত চাঁদর পুড়িয়ে পণ্য বর্জন হয় না,ভারতীয় পণ্যে অর্জিত রক্ত বর্জন করুণ স্বাধীনতা ও জাতীয় দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে বাংলাদেশ যুব মহিলা লীগের শ্রদ্ধা পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে লিটন মাস্টার এর ঈদ উপহার বিতরণ পপুলার লাইফ পর্ষদের বিরুদ্ধে অভিযোগ খতিয়ে দেখছে বিএসইসি টাউন হল (কাঁচা বাজার) বণিক সমিতির সাংগঠনিক সম্পাদক মোঃ আঃ সাত্তার সওদাগর রোজাদারদের ইফতার করালেন সঠিক ইতিহাস রচনার বিকল্প নাই : জেবেল – মোস্তফা ভোক্তার অধিকার রক্ষা, ডাল চাল,আলু পেয়াজ মাংসে সীমাবদ্ধ নয় শেখ হাসিনার বিকল্প নাই বলে আওয়ামীগারদের এতো কষ্ট

রাজধানী মোহাম্মদপুরে নবম শ্রেণীতে অধ্যয়নরত নাবালিকা মেয়েকে অপহরণ

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Friday, September 30, 2022
  • 1680 Time View

নিজস্ব প্রতিনিধিঃ রাজধানী মোহাম্মদপুর থানাধীন নুরজাহান রোডস্থ বেঙ্গলী মিডিয়াম হাইস্কুলের নবম শ্রেনীতে অধ্যয়নরত আলেয়া খাতুন আলো (১৪) বছরের নাবালিকা মেয়েকে বিয়ের প্রলোভন দেখাইয়া অপহরণ করছে।

মেয়ের মা খাস খবর বাংলাদেশ পত্রিকাকে জানায়, আমার ছোট মেয়ে আলেয়া খাতুন আলো (১৪) মোহাম্মদপুর থানাধীন নুরজাহান রোডস্থ বেঙ্গলী মিডিয়াম হাইস্কুলের নবম শ্রেনীতে পড়াশুনা করে। আমার বড় ছেলে তরিকুল ইসলাম নয়ন তার পরিবারসহ ঢাকার শ্যামপুরে বাসা নিয়ে থাকে। প্রায় ৬/৭ মাস পূর্বে আমি আমার স্বামী-সন্তানসহ বড় ছেলের বাসায় বেড়াইতে যাই। ঐ সময় মোঃ অনিক (২৬) নামের একটি ছেলে আমার মেয়েকে প্রেমের প্রস্তাব দেয়। আমার মেয়ে রাজি না হইলে তুলে নিয়ে বিয়ে করবে বলে জানায়। আমার মেয়ে বিষয়টি আমাদের জানাইলে আমরা মেয়েকে সাবধানে চলাফেরা করার জন্য বলি। খোঁজ নিয়ে জানিতে পারি যে, মোঃ অনিক বিভিন্ন সময় আমার মেয়ের স্কুলের সামনে আসিয়া আমার মেয়ের সাথে দেখা করিত। বিয়ের প্রলোভন দেখাইয়া বিভিন্ন স্থানে ঘুরতে নিয়ে যাইত। বিষয়টি জানার পরে আবারও আমরা মেয়েকে সাবধান করে দেই। সর্বশেষ ইং ২৩/০৯/২০২২ তারিখ রাত অনুমান ০৮:৩০ ঘটিকায় আমার ছোট মেয়ে আলেয়া খাতুন আলো (১৪) মোহাম্মদপুর থানাধীন সলিমুল্লাহ রোড বাসা নং-৪/৭ এর সামনে অবস্থানকালে মোঃ অনিক ইসলাম (২৬) পিতা-মোঃ হারুন, মাতা-মৃত: পারুল, সাং-ধলপুর ব্রাক্ষন চিরন, ডাকঘর- ফরিদাবাদ-১২০৪, থানা-যাত্রাবাড়ী, জেলা- ঢাকা, আমার মেয়েকে বিয়ের প্রলোভন দেখাইয়া ফুসলাইয়া অপহরণ করিয়া নিয়া যায়।

ঐ সময় মোঃ অনিক ইসলাম (২৬) এর বড় বোনের মোবাইল নম্বরে ফোন করিয়া আমার মেয়েকে ফেরত দেওয়ার জন্য বারবার অনুরোধ করি। বিভিন্ন স্থানে আমরা আমাদের মেয়েকে খোঁজ করিয়া পাই নাই। ঘটনার বিষয়ে আত্মীয় স্বজনদের সাথে আলাপ আলোচনা করে মোহাম্মদপুর থানায় সাধারণ ডাইরী করি। মেয়েরে জন্য মা অসুস্থ হয়ে বিছানায় মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে।

এ ব্যাপারে রাজধানী মোহাম্মদপুর থানার এসআই শফিউল আলম বলেন, অপহৃত ছাত্রীকে উদ্ধারের জোর অভিযান চলছে যে কোন সময় অপহরণকারীকে গ্রেফতার করা হবে। এ ঘটনায় রাজধানী মোহাম্মদপুর থানায় একটি সাধারণ ডাইরী করা হয়েছে। যাহার সাধারণ ডাইরী নং ২০৮৯, তাং-২৪/০৯/২০২২ ইং।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102