April 24, 2024, 3:39 am
শিরোনামঃ
জনমত পারমাণবিক বোমাকে পরাজিত করে,নির্বাচন সত্যকে উপজেলা নির্বাচন থেকে আওয়ামীলীগের নতুন নেতৃত্ব উঠে আসবে গরু ও মাংস আমদানীর বিতর্কে অংশ নিতে চাইছিলাম না। ধর্ম নিরপেক্ষ ভারত কে বাঁচাতে,বিজেপি বিরোধী ঐক্য চাই তাপমাত্রা কমাতে যেসব পরামর্শ দিলেন চিফ হিট অফিসার বুশরা কৃষক লীগ নেতাদের গণভবনের শাকসবজি উপহার দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আন্দোলনে ও নির্বাচনে ব্যর্থ হয়ে বিএনপি নিজেরাই মহাবিপদে আছে: ওবায়দুল কাদের শুধু প্রশাসন দিয়ে মাদক ও কিশোর গাং প্রতিরোধ করা সম্ভব নয় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনা বাস্তবায়ন করতে ব্যর্থ হলে ? গুচ্ছভুক্ত ২৪ বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা

রাজধানী মোহাম্মদপুরে এসএসসি পরীক্ষার্থীদের মাঝে ছাত্রলীগের শিক্ষা উপকরণ বিতরণ

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Tuesday, May 2, 2023
  • 181 Time View
মোঃ ইব্রাহিম হোসেনঃ মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ও ঢাকা-১৩ আসনের সাবেক সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এ্যাড. জাহাঙ্গীর কবির নানক এর নির্দেশনায় এসএসসি, দাখিল ও সমমান পরীক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ এবং বিশুদ্ধ পানি বিতরণ করলেন ঢাকা মহানগর উত্তর মোহাম্মদপুর থানার ৩৪ নং ওয়ার্ড ছাত্রলীগ।
মঙ্গলবার (২ মে) সকালে রাজধানী মোহাম্মদপুর থানার ৩৪ নং ওয়ার্ডে এসএসসি, দাখিল ও সমমান পরীক্ষার্থীদের মাঝে এ শিক্ষা উপকরণ বিতরণ করেন।
এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর উত্তর মোহাম্মদপুর থানার ছাত্রলীগের সংগ্রামী সফল সভাপতি, রাজপথের লড়াকু সৈনিক, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এ্যাড. জাহাঙ্গীর কবির নানক ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আস্থাভাজন নেতা, নাঈমুল হাসান রাসেল।
এসময় মোহাম্মদপুর থানা ও ওয়ার্ড ছাত্রলীগের নেতৃত্ববৃন্দ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানের প্রধান অতিথি নাঈমুল হাসান রাসেল বলেন, ছাত্র-ছাত্রীরা আগামী দিনে জাতির কর্ণধার। এসএসসি, দাখিল ও সমমান পরীক্ষায় উত্তীর্ণ হয়ে জাতির কল্যাণে কাজ করার জন্য তিনি সকলের প্রতি আহবান জানান। তিনি পরীক্ষার ভাল ফলাফলের জন্য আল্লাহর কাছে দোয়া করেন।
শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102