March 19, 2024, 11:07 am
শিরোনামঃ
রাজবাড়ীতে ট্রাক ভ্যান সংঘর্ষ নিহত ১ আহত ১ সোনাপুর মাজবাড়ী আওয়ামী লীগের আঞ্চলিক কার্যালয়ে জাতীয় শিশু দিবস ও বঙ্গবন্ধুর জন্মদিন পালিত রাজবাড়ীর কালুখালীতে জাতির পিতার ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশুদিবস পালিত জন্মদিনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আওয়ামী মৎস্যজীবী লীগের শ্রদ্ধা জন্মদিনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা জন্মদিনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মুক্তিযোদ্ধা সংহতি পরিষদ (মুসপ) শ্রদ্ধা মাংসের মুল্য নিয়ে গোলকধাঁধা থেকে মুক্তি পাবো কবে ? বাজার নিয়ন্ত্রনে ব্যর্থতা আড়াল করতে মন্ত্রীদের বিতর্কিত বক্তব্য : বাংলাদেশ ন্যাপ ঝিনাইদহ-১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এমপি আব্দুল হাই মারা গেছেন রাজবাড়ীর কালুখালীতে বিশ্ব ভোক্তা অধিকার দিবস পালিত

রাজধানী মোহাম্মদপুরে এতিম শিশুদের ইফতার করালেন ডেইজি সারওয়ার

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Wednesday, March 29, 2023
  • 75 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ পবিত্র মাহে রমজান এলেই অসহায় মানুষের মাঝে ইফতার সামগ্রী নিয়ে হাজির হয়ে থাকেন কেন্দ্রীয় যুবমহিলা লীগের সংগ্রহামী সভাপতি, ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক প্যানেল মেয়র ডেইজি সারওয়ার। এবারো তার ব্যতিক্রম হয়নি। প্রথম রোজা থেকে রাজধানীর বিভিন্ন স্থানে ঘুরে ঘুরে প্রতিদিন শতাধিক অসহায়, ছিন্নমূল, গরিব ও দুস্থদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করে যাচ্ছেন।

বুধবার (২৯ মার্চ) বিকেলে রমজানের ৬ষ্ঠ দিনে একটি মাদ্রাসার ছোট ছোট কোমলমতি শিশুদের ইফতার করালেন যুব মহিলা লীগের সভাপতি ডেইজি সারোয়ার।

ইফতারের আগে দেশবাসীর জন্য বিশেষ দোয়া করা হয়। দোয়া শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে গজল গেয়ে শোনায় মাদ্রাসার কোমলমতি শিশুরা। এসময় উপস্থিত ছিলেন মাদ্রাসার অন্যান্য শিক্ষকবৃন্দ।

ডেইজি সারোয়ার বলেন, ইফতার পেয়ে অনেক উচ্ছ্বাসিত শিশুরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে গজল গেয়ে শোনায়। ওদের সাথে ইফতার করতে পেরে আমারও অনেক ভালো লেগেছে।

তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এ দেশ এবং এ দেশের মানুষের জন্য আজীবন সংগ্রাম করে গেছেন। তিনি গরীব দুঃখী মানুষের জন্য নিজের জীবন উৎসর্গ করে গেছেন। আমার বঙ্গবন্ধুকে দেখার সৌভাগ্য হয়নি কিন্তু তারই কন্যা জননেত্রী শেখ হাসিনাকে খুব কাছ থেকে দেখার সৌভাগ্য হয়েছে। বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে আমার আইডল মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নীতি আদর্শকে অবলম্বন করে আমার এই পথচলা।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দেশের মানুষের জন্য নিজের জীবনকে যেভাবে উৎসর্গ করেছেন সেভাবেই আমিও দেশের মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করে যাচ্ছি।

ডেইজি সারোয়ার বলেন, রমজান মাসে ছিন্নমূল পরিবারগুলো সবচেয়ে বেশি অসহায় হয়ে যায়, অনেক কষ্টে দিনযাপন করেন। ইচ্ছা করলেও মানসম্মত বাহারি ইফতার কিনে বা নিজেদের ঘরে তৈরি করাটা তাদের অনেকেরই কাছে স্বপ্ন। তাই মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার পক্ষ থেকে অসহায়-দুস্থ মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করে আসছি। পুরো রমজানব্যাপী এই কার্যক্রম অব্যহত থাকবে।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102