April 25, 2024, 3:57 am
শিরোনামঃ
জনমত পারমাণবিক বোমাকে পরাজিত করে,নির্বাচন সত্যকে উপজেলা নির্বাচন থেকে আওয়ামীলীগের নতুন নেতৃত্ব উঠে আসবে গরু ও মাংস আমদানীর বিতর্কে অংশ নিতে চাইছিলাম না। ধর্ম নিরপেক্ষ ভারত কে বাঁচাতে,বিজেপি বিরোধী ঐক্য চাই তাপমাত্রা কমাতে যেসব পরামর্শ দিলেন চিফ হিট অফিসার বুশরা কৃষক লীগ নেতাদের গণভবনের শাকসবজি উপহার দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আন্দোলনে ও নির্বাচনে ব্যর্থ হয়ে বিএনপি নিজেরাই মহাবিপদে আছে: ওবায়দুল কাদের শুধু প্রশাসন দিয়ে মাদক ও কিশোর গাং প্রতিরোধ করা সম্ভব নয় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনা বাস্তবায়ন করতে ব্যর্থ হলে ? গুচ্ছভুক্ত ২৪ বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা

রাজধানী মোহাম্মদপুরে ইউনিট আওয়ামী লীগ সম্মেলনের প্রস্তুতি সভা

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Saturday, October 9, 2021
  • 427 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ আগামী ১৪ অক্টোবর ২০২১ রোজ বৃহস্পতিবার ৩১নং ওয়ার্ড আওয়ামী লীগের অন্তর্গত ৯, ১০, ১১ ও ১২ নং ইউনিট আওয়ামী লীগ সম্মেলন ও ইউনিট কমিটি গঠন সফল ও সার্থক করার লক্ষ্যে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

৮ অক্টোবর ২০২১ রোজ শুক্রবার বাদমাগরিব কাজী নজরুল ইসলাম রোড তহশিল অফিস সংলগ্নে এ প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক ও মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি মানুষ গড়ার কারিগর অধ্যক্ষ এম এ সাত্তার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ তোফায়েল সিদ্দিক তুহিন, অর্থ বিষয়ক সম্পাদক এনাম-ই-খোদা জুলু, ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ৩১, ৩৩ ও ৩৪ নং ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর ও মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক রোকসানা আলম, মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শাহাজান খান, দপ্তর সম্পাদক শহিদুল ইসলাম শহিদ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, ৯ নং ইউনিট আওয়ামী লীগের সভাপতি মোঃ ফজলুল কাদের ইকবাল এবং সঞ্চালনা করেন সাধারন সম্পাদক মোঃ শাহজালাল খান মিলন।

এসময় উপস্থিত ছিলেন, ৩১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জনাব দিল মোহাম্মদ দিলু, সাধারণ সম্পাদক ওয়ালিউল্লাহ মাষ্টার এবং মোহাম্মদপুর থানা, ওয়ার্ড, ইউনিট আওয়ামী লীগ এবং আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মী, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, সুধী সমাজ এবং সাংবাদিকবৃন্দসহ প্রমুখ।

উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশে অধ্যক্ষ এম এ সাত্তার বলেন, আগামী ১৪ অক্টোবর ২০২১ রোজ বৃহস্পতিবার অনুষ্ঠিতব্য মোহাম্মদপুর থানার ৩১ নং ওয়ার্ডের ৯, ১০, ১১ ও ১২ নং ইউনিট আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হবে। দলকে শক্তিশালী করতে সকল ভেদাভেদ ভুলে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা টানা তিন মেয়াদের সময়ে দেশের মানুষের কল্যাণে যে অভূতপূর্ব উন্নয়ন সাধিত করেছেন। সেটি বিশ্বের দরবারে এখন মডেল হিসেবে দেশের ভাবমূর্তি উজ্বল করেছেন তিনি। এরই ধারাবাহিকতা বজায় রাখতে হলে আওয়ামী লীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করে আগামী জাতীয় সংসদ নির্বাচনে দলকে বিজয়ী করাতে হবে। আর সম্মেলনের মাধ্যমে ত্যাগী পরিশ্রমী ও দুর্দিনের নেতাকর্মীদের অবশ্যই মূল্যায়ন করা হবে।

৩১নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলনকে ঘিরে সাঝ সাঝ রব দেখা যাচ্ছে।নেতাকর্মীদের মধ্যে দেখা দিয়েছে আগ্রহ ও কর্মচাঞ্চল্যতা। আগামী দিনের নেতা নির্বাচন নিয়ে চলছে আলোচনার ঝড়। সম্মেলন সফল করতে সাংবাদিক, পেশাজীবীসহ সর্বস্তরের মানুষের সহযোগিতা কামনা করেন থানা ওয়ার্ড ও ইউনিট আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

‘দল ক্ষমতায় থাকলে দলকে ভালবাসে। ক্ষমতায় না থাকলে অন্য দলে চলে যায়। ওই সমস্ত নেতাদের দলে দরকার নাই।’ দলে বিভিন্ন অনুপ্রবেশকারীদের বাদ দিয়ে ত্যাগী নেতাকর্মীদের নিয়েই ইউনিট আওয়ামী লীগের নতুন কমিটি গঠন করা হবে, এমন প্রত্যাশা ব্যক্ত করেন ওয়ার্ড ও ইউনিট আওয়ামী লীগের নেতাকর্মীরা।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102