April 23, 2024, 7:51 pm
শিরোনামঃ
জনমত পারমাণবিক বোমাকে পরাজিত করে,নির্বাচন সত্যকে উপজেলা নির্বাচন থেকে আওয়ামীলীগের নতুন নেতৃত্ব উঠে আসবে গরু ও মাংস আমদানীর বিতর্কে অংশ নিতে চাইছিলাম না। ধর্ম নিরপেক্ষ ভারত কে বাঁচাতে,বিজেপি বিরোধী ঐক্য চাই তাপমাত্রা কমাতে যেসব পরামর্শ দিলেন চিফ হিট অফিসার বুশরা কৃষক লীগ নেতাদের গণভবনের শাকসবজি উপহার দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আন্দোলনে ও নির্বাচনে ব্যর্থ হয়ে বিএনপি নিজেরাই মহাবিপদে আছে: ওবায়দুল কাদের শুধু প্রশাসন দিয়ে মাদক ও কিশোর গাং প্রতিরোধ করা সম্ভব নয় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনা বাস্তবায়ন করতে ব্যর্থ হলে ? গুচ্ছভুক্ত ২৪ বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা

যতদিন শেখ হাসিনার হাতে দেশ, পথ হারাবে না বঙ্গবন্ধুর বাংলাদেশ’: নুরে আলম সিদ্দিকী হক

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Saturday, January 21, 2023
  • 98 Time View
মোঃ ইব্রাহিম হোসেনঃ রাজবাড়ী-২ আসনের আপোষহীন নেতা, বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির বিপ্লবী সাংগঠনিক সম্পাদক, ঢাকা উত্তর অঞ্চলের কৃষক লীগের দায়িত্বপ্রাপ্ত নেতা, বিশিষ্ট সাংবাদিক ও রাজনীতিবিদ জনাব নুরে আলম সিদ্দিকী হক তার বক্তব্যে বলছেন, উপমহাদেশের অন্যতম প্রাচীন দল আওয়ামী লীগ। আওয়ামী লীগ বাংলাদেশ স্বাধীন করেছে, দেশের কল্যান করেছে।মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ দেশের উন্নয়ন করছে। বঙ্গবন্ধুর অবর্তমানে তাঁরই সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আজকে দেশকে উন্নয়নের দিকে নিয়ে যাচ্ছেন। আমার প্রিয় নেত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য আপনারা সবায় দোয়া করবেন। জননেত্রী শেখ হাসিনার জন্য আপনার মসজিদ ও মনদিরে যেখানে বসবেন তার জন্য আপনারা দোয়া করবেন। কারণ পৃথিবীর কেউ বিশ্বাস করুক অথবা না করুক পৃথিবীর কেউ মানুক অথবা না মানুক, আমি বিশ্বাস করি, আমার আত্তায় বিশ্বাস করে, যতদিন শেখ হাসিনার হাতে থাকবে দেশ পথ হারাবেনা বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ।
২১ জানুয়ারি ২০২৩ রোজ শনিবার রাজধানীর কামরাঙ্গীরচর থানা কৃষক লীগের পক্ষ থেকে এক গণসংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
সাবেক খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট কামরুল ইসলাম এমপি দ্বিতীয়বারের মতো আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য নির্বাচিত হওয়ায় এবং কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি নির্বাচিত হওয়ায় এই গণসংবর্ধনা আয়োজন করা হয়।
কামরাঙ্গীরচর থানা কৃষক লীগের সভাপতি হাজী মোঃ শাহ আলম এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোঃ জসিম উদ্দিন সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ কৃষক লীগের বিপ্লবী সাধারণ সম্পাদক এ্যাড উম্মে কুলসুম স্মৃতি এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ কৃষক লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এ্যাড শামিমা শাহরিয়ার এমপি, সাংগঠনিক সম্পাদক গাজী জসিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক নুরে আলম সিদ্দিকী হক, সহ-প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম বাদশা এবং ঢাকা মহানগর দক্ষিণ কৃষক লীগের সভাপতি আব্দুস সালাম বাবু।
সংবর্ধনা অনুষ্ঠানে কামরাঙ্গীরচর থানা কৃষক লীগ ও আওয়ামী লীগের নেতৃবৃন্দ, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ও গণমাধ্যমকর্মীগণ উপস্থিত ছিলেন।
শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102