March 28, 2024, 12:35 pm
শিরোনামঃ
নিষেধাজ্ঞার মধ্যে ভারত থেকে পেঁয়াজ আমদানির প্রস্তাব অনুমোদিত চাঁদর পুড়িয়ে পণ্য বর্জন হয় না,ভারতীয় পণ্যে অর্জিত রক্ত বর্জন করুণ স্বাধীনতা ও জাতীয় দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে বাংলাদেশ যুব মহিলা লীগের শ্রদ্ধা পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে লিটন মাস্টার এর ঈদ উপহার বিতরণ পপুলার লাইফ পর্ষদের বিরুদ্ধে অভিযোগ খতিয়ে দেখছে বিএসইসি টাউন হল (কাঁচা বাজার) বণিক সমিতির সাংগঠনিক সম্পাদক মোঃ আঃ সাত্তার সওদাগর রোজাদারদের ইফতার করালেন সঠিক ইতিহাস রচনার বিকল্প নাই : জেবেল – মোস্তফা ভোক্তার অধিকার রক্ষা, ডাল চাল,আলু পেয়াজ মাংসে সীমাবদ্ধ নয় শেখ হাসিনার বিকল্প নাই বলে আওয়ামীগারদের এতো কষ্ট ডঃ ইউনুসের মাঝে আমেরিকা যা আবিস্কার করেছেন, বিশ্বের কোনো নোবেল অর্জনকারীর মাঝে নেই ?

যতদিন জননেত্রী শেখ হাসিনার হাতে থাকবে দেশ,পথ হারাবে না বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশঃ নুরে আলম সিদ্দিকী হক

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Saturday, September 17, 2022
  • 327 Time View

মোঃ ইব্রাহিম হোসেন: বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির বিপ্লবী সাংগঠনিক সম্পাদক, ঢাকা উত্তর অঞ্চলের দায়িত্বপ্রাপ্ত নেতা, বিশিষ্ট সাংবাদিক ও রাজনীতিবিদ নুরে আলম সিদ্দিকী হক তার বক্তব্যে বলেছেন, ‘যতদিন জননেত্রী শেখ হাসিনার হাতে থাকবে দেশ,পথ হারাবে না বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ। উপমহাদেশের অন্যতম প্রাচীন দল আওয়ামী লীগ। আওয়ামী লীগ বাংলাদেশ স্বাধীন করেছে, দেশের কল্যান করেছে আর তারই সুযোগ্য কণ্যা গণতন্ত্রের মানষ কন্যা মাননীয় প্রধানমন্ত্রী কৃষকরত্ন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের মহা সড়ক ধরে এগিয়ে যাচ্ছে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামীতেও শেখ হাসিনার সরকারকে ক্ষমতায় আনতে তিনি কৃষক লীগের নেতাকর্মীদের প্রতি উদাত্ত আহবান জানান।
তিনি আরো বলেন, আগামীতে ঢাকা সিটি নির্বাচনে প্রতিটা আসন থেকে একজন করে হলেও কৃষক লীগের নেতাদের ওয়ার্ড কাউন্সিলর সমর্থন দেওয়ার দাবি করেন।

১৬ সেপ্টেম্বর ২০২২ রোজ শুক্রবার এইচ.বি.আর.আই. বেলতলা মাঠ কল্যানপুর মিরপুরে, মিরপুর থানা কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন বিশেষ অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।

মিরপুর থানা কৃষক লীগের সভাপতি মোঃ আব্দুস সালাম শাহ আলম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সম্পাদক মোঃ আসরাফ খান রাসেল এর সঞ্চালনায় অনুষ্ঠানটি উদ্ভোধন করেন বাংলাদেশ কৃষক লীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও ঢাকা মহানগর উত্তর কৃষক লীগের সভাপতি আলহাজ্ব মোঃ মাকসুদুল ইসলাম।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা-১৪ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আগা খান মিন্টু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ কৃষক লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা শরীফ আশরাফ আলী, সহ-সভাপতি এ্যাড. এএফএম রেজাউল করিম হিরন, যুগ্ম-সাধারণ সম্পাদক কৃষিবিদ বিশ্বনাথ সরকার বিটু, যুগ্ম-সাধারণ সম্পাদক এ্যাড শামিমা শাহরিয়ার এমপি, যুগ্ম-সাধারণ সম্পাদক একেএম আজম খান, সাংগঠনিক সম্পাদক গাজী জসিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক সৈয়দ সাগিরুজ্জামান শাকীক, সাংগঠনিক সম্পাদক ও বিশিষ্ট সাংবাদিক এবং রাজনীতিবিদ নুরে আলম সিদ্দিকী হক, সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক এ্যাড. জামাল হোসেন মুন্না এবং সহ-প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম বাদশা।

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর উত্তর কৃষক লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক কর্মী বান্ধব নেতা মোঃ হালিম খান।

এসময় উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর উত্তর কৃষক লীগ, মিরপুর থানা ও ওয়ার্ড কৃষক লীগ এবং মিরপুর থানা ও ওয়ার্ড আওয়ামী লীগের নেতাকর্মী সহ প্রমুখ।

সম্মেলন শেষে দ্বিতীয় অধিবেশনে মিরপুর কৃষক লীগের নতুন সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হয়।
সভাপতি হয়েছেন মোঃ আব্দুস সালাম শাহ আলম ও সাধারণ সম্পাদক হয়েছেন মোঃ আবুল কালাম।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102